‘ঢামেকে সাংবাদিকদের সঙ্গে যেন বৈষম্য-বিবাদ না হয়’

0
47
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন
সম্প্রতি অনুমতি ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার বা বক্তব্য না দিতে নোটিশ জারি করেন ঢামেক পরিচালক। হাসপাতালের পরিচালকে এমন নোটিশ জারির পর তাকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে যেন বৈষম্য বা বিবাদ না হয়। সাংবাদিকদের তাদের মতো কাজ করতে বলেন।
 
রোববার (৯ মার্চ) সচিবালয়ে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) আয়োজিত বিএসআরএফ সংলাপে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।
 
তিনি বলেন, আমি হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামানকে স্পষ্ট বলে দিয়েছি, সাংবাদিকদের সঙ্গে যেন কোনোরকম বৈষম্য বা বিবাদ না হয়। সাংবাদিকদের তাদের মতো কাজ করতে বলেন।
 
স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমি ওনাকে বলেছি, এখানে যেন সাংবাদিকদের সঙ্গে কোনো খারাপ আচরণ করা না হয়। এটা আমি সকালে ওকে ডেকে বলে দিয়েছি।
 
সম্প্রতি অনুমতি ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার বা বক্তব্য না দিতে নোটিশ জারি করেন ঢামেক পরিচালক।
 
এ নোটিশের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমি আজ সকালে পরিচালককে ফোন করেছিলাম যে কেন এ রকম একটি ঘটনা হচ্ছে? আমার কাছে কিছু ভুল তথ্য আজ আসছে। পরিচালক আমাকে বললেন, স্যার আপনার সঙ্গে আমি দেখা করব। তিনি কিছুক্ষণ আগে আমার কাছে এসেছিলেন।
 
এ সময় মন্ত্রী আরও বলেন, সরকারি হাসপাতালে ডাক্তারদের অনুপস্থিতি এবং অবহেলা সহ্য করবো না।
 
সংগঠনের সাধারণ সম্পাদক মাসউদুল হকের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন, স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা। সংলাপের সভাপতিত্ব করেন সভাপতি ফসিহ উদ্দীন মাহতাব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.