১৩ গোলের জয়ে অপরাজিত চ্যাম্পিয়ন সাবিনা-রিতুরা

0
57
নারী ফুটবল লিগ চ্যাম্পিয়ন
নারী ফুটবল লিগের কয়েক দিন আগে জাতীয় দলের ফুটবলারদের নিয়ে শক্তিশালী দল গঠন করেছিলেন নাসরিন স্পোর্টস একাডেমির প্রতিষ্ঠাতা নাসরিন আক্তার। টুর্নামেন্টে ফেভারিট হিসেবে খেলতে নেমে প্রথমবারের মতো নারী ফুটবল লিগের শিরোপাও ঘরে তুলেছে নাসরিন।
মঙ্গলবার (২৮ মে) কমলাপুরে নিজেদের শেষ ম্যাচে জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে গড়া নাসরিন স্পোর্টস একাডেমি ১৩-০ গোলে হারিয়েছে ঢাকা রেঞ্জার্সকে। সেই সঙ্গে লিগের অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে দলটি।
৫ গোল করেছেন সাবিনা খাতুন। হ্যাটট্রিক করেছেন মাতসুসিমা সুমাইয়া। জোড়া গোল রিতু পর্না চাকমার। একটি করে গোল করেছেন মারিয়া মান্ডা, মনিকা চাকমা ও শামসুন্নাহার।
৯ দলের লিগে ৮ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে প্রথমবারের মতো লিগ চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়লো নাসরিন। ১৯ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে আতাউর রহমান ভূঁইয়া মানিক কলেজ স্পোর্টিং ক্লাব।
সাবিনা, কৃষ্ণা, মারিয়া, শামসু্ন্নাহার, রিতু পর্ন চাকমা ও মাসুরাসহ জাতীয় দলের ১৫ খেলোয়াড় নিয়ে দল গড়ার পরই এবারের লিগে টপ ফেবারিট ছিল নাসরিন। তবে একটি ম্যাচ ড্র করায় তাদের শিরোপা উদযাপন করতে শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে।
শেষ ম্যাচে ড্র করলেই চ্যাম্পিয়ন নিশ্চিত হতে নাসরিনের। তবে ড্র নয়, প্রতিপক্ষকে গোলের বন্যায় ভাসিয়েই প্রথমবারের মতো শিরোপা জয় উদযাপন করেছে তৃণমূলের সংগঠক নাসরিন আক্তার বেবির হাতে গড়া প্রতিষ্ঠানটি।
শেষ ম্যাচে ৫ গোল করে লিগের গোল্ডেন বুটও জিতে নিয়েছেন নাসরিনের অধিনায়ক সাবিনা খাতুন। তার মোট গোল ১৭টি।
লিগের সেরা খেলোয়াড় হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর সুলতানা। নাসরিন স্পোর্টস একাডেমি চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি ফেয়ার প্লে ট্রফিও পেয়েছে। #football #সাবিনা #রিতু #মনিকা #সুমাইয়া #everyone #explore

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.