দ্বিতীয় রাউন্ডে যাবে বাংলাদেশ, বিশ্বাস তাসকিনের

0
88
তাসকিন আহমেদ
ইনজুরির কারণে বিশ্বকাপে তার খেলা নিয়েই শঙ্কা ছিল। শেষ পর্যন্ত ঠিকই বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পেয়েছেন তাসকিন আহমেদ। শান্তর ডেপুটি হিসেবে দায়িত্বও পেয়েছেন। এরপর দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন ডানহাতি এই পেসার। তবে দেশ ছাড়ার আগেই বিশ্বকাপে নিজের প্রত্যাশার গল্প শুনিয়েছেন তিনি। তার বিশ্বাস, নিশ্চিতভাবেই দ্বিতীয় রাউন্ডে যাবে বাংলাদেশ।
 
তাসকিনের প্রত্যাশার কথা শুক্রবার (১৭ মে) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
 
সেখানে তাসকিন বলেছেন, ‘আমি বিশ্বাস করি আমাদের দল নিশ্চিতভাবেই দ্বিতীয় রাউন্ডে (সুপার এইট) যাবে। যদিও প্রথম দুটো ম্যাচই বড় ম্যাচ। টি-টোয়েন্টি খুবই অনিশ্চয়তার খেলা। যে কেউ, যে কাউকে হারিয়ে দিতে পারে। নেদারল্যান্ডস, নেপালকেও হালকাভাবে নেওয়ার কিছু নেই। যেকোনো সময় যেকোনো কিছু ঘটে যেতে পারে। আমরা অবশ্যই দ্বিতীয় রাউন্ডে যাব।’
 
নিজের চোট নিয়ে ডানহাতি এই পেসারের দাবি, ‘আমি অনেক ভালো অনুভব করছি। দলে সহ-অধিনায়ক হয়েছি। একটা জিনিস আমার মনে পড়েছে। ২০১৯ সালের বিশ্বকাপের আগে আমি মন খারাপ করে স্টেডিয়াম থেকে চলে গিয়েছিলাম। আরেকটা বিশ্বকাপে আমার জন্য দল পেছাতে হয়েছে, দুদিন পরে দিয়েছে। এটা গর্বের মুহূর্ত। চেষ্টা করব এই সম্মান দেওয়ার।’
 
উল্লেখ্য, আগামী ২ জুন স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডার ম্যাচ দিয়ে বিশ্বকাপের পর্দা উঠলেও ৮ জুন বিশ্বমঞ্চের মিশনে মাঠে নামবে বাংলাদেশ। সেদিন শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে শান্তর দল। পরের ম্যাচে দক্ষিণ আফ্রিকার মোকাবিলা করবে লাল-সবুজেরা। গ্রুপ পর্বে শেষ দুই ম্যাচে নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলবে হাথুরুসিংহের শিষ্যরা।
 
যুক্তরাষ্ট্রে পৌঁছে আগামী ২১, ২৩ এবং ২৫ মে স্বাগতিকদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। এ ছাড়া যুক্তরাষ্ট্র এবং ভারতের সঙ্গে দুটি অফিশিয়াল প্রস্তুতি ম্যাচও আছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.