‘ফ্রিল্যান্ড’ এবার ধানমন্ডিতে

0
93

ফ্যাশনেবল পোশাক ব্র্যান্ড ফ্রিল্যান্ড’ এর ষষ্ঠ শাখা চালু হয়েছে রাজধানীর ধানমন্ডিতে। শুক্রবার বিকেলে নগরীর সাত মসজিদ রোডে নতুন করে এই শাখার উদ্বোধন করা হয়। এটি উদ্বোধন করেন মডেল রাজ, লিয়ানা, মাসিয়াত, রিবাসহ অনেকে।

ফ্রিল্যান্ড কর্তৃপক্ষ জানায়, ঢাকা ও ঢাকার বাইরে ফ্রিল্যান্ডের শো রুম আছে। কিন্তু ঢাকার ধানমন্ডিতে ক্রেতাদের চাহিদা ছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে দীর্ঘদিন ধরে ক্রেতারা ধানমন্ডিতে ফ্রিল্যান্ডের শো রুম চাচ্ছিলেন। ক্রেতাদের চাহিদার কারণে এখানে নতুন করে শো রুম চালু করা হয়েছে।

‘ফ্রিল্যান্ড’ ধানমন্ডির ম্যানেজার রিয়াজ হোসেন বলেন, ফ্রিল্যান্ডের ফেব্রিক্স কালেকশন এবং ফেব্রিক তৈরির উপাদানগুলো কোয়ালিটি মেনেই তৈরি করা হয়। এটা ফ্রিল্যান্ডের সবচেয়ে বড় স্পেশালিটি। ফ্রিল্যান্ড সবসময় ট্রেন্ড ফলো করে তরুণদের জন্য পোশাক আনে। এ কারণে ফ্রিল্যান্ডের সবচেয়ে বেশি ক্রেতা তরুণরা। কিন্তু এখন আমরা সববয়সী ক্রেতাদের বিষয় মাথায় রেখে পোশাকের কালেকশন রেখেছি, কিডস এবং পাঞ্জাবিও থাকছে।

মডেল রাজ বলেন, আমি মনে করি, প্রোপার মেনস ফ্যাশন ব্র্যান্ড হচ্ছে ফ্রিল্যান্ড। পুরুষদের সবচেয়ে স্টাইলিশ পোশাক এখানে পাওয়া যায়। বিশেষ করে এর এক্সিকিউটিভ স্যুট আমার অনেক পছন্দের। আসলে যেটা ব্যক্তিগতভাবে পছন্দ করা হয় সেটির ফটোশুট বা প্রমোশন করতে ভালো লাগে।

মডেল লিয়ানা লিয়া বলেন, অন্যান্য ব্র্যান্ড থেকে ফ্রিল্যান্ড অনেক ইউনিক কালেকশন আনার চেষ্টা করে। আমি ফ্রিল্যান্ডের সঙ্গে কাজ করে সবসময় অন্যরকম কমফোর্টেবল ভাইব পাই। এর পোশাকগুলো পরতেও অনেক আরামদায়ক। এ কারণে আমিও প্রায়ই ফ্রিল্যান্ডের পোশাক পরি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.