মেসি আবারও বাবা হতে চান

0
95

ফুটবল ক্যারিয়ারে সবকিছুই অর্জন করেছেন লিওনেল মেসি। যে শিরোপা নিয়ে তার সবচেয়ে বেশি আক্ষেপ ছিল সেটাও গত বছর কাতারে বিশ্বকাপ জয়ের মাধ্যমে পূর্ণ করেছেন। ব্যক্তিজীবনেও দারুণ সফল তিনি। স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও তিন ছেলেকে নিয়ে সুখের সংসার মেসি। তবে সেই সুখের মাঝেই একটা অভাব বোধ করেন মেসি।

সম্প্রতি আর্জেন্টাইনভিত্তিক ‘ওলগা’ নামক এক ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিয়েছেন মেসি। সেখানে কন্যাসন্তানের বাবা হওয়ার মনোবাসনার কথা জানিয়েছেন ইন্টার মায়ামি তারকা।

সাক্ষাৎকারে আর্জেন্টাইন মহাতারকাকে প্রশ্ন করা হয়, আরও একটি সন্তান চান কি না? মেসি জবাবে বলেন, ‘আমরা আরও একটি সন্তান নিতে চাই। দেখি এবার মেয়ে হয় কি না। আন্তোনেলা একজন ভালো মা। আমি তার প্রতি মুগ্ধ। সে ২৪ ঘণ্টা সন্তানদের সঙ্গে থাকে। ভ্রমণ, খেলা, প্রাক-মৌসুম, জাতীয় দলের কারণে আমাদের বেশিরভাগ সময় দূরে থাকতে হয়।’

মেসি-রোকুজ্জো দম্পতির কোলজুড়ে বড় সন্তান থিয়াগো এসেছে ২০১২ সালে। তিন বছর পর জন্ম নেয় মাতেও এবং এর তিন বছর পর তাদের ঘর আলো করে আসে তৃতীয় ছেলে চিরো। এই দম্পতি যে দীর্ঘদিন ধরে মনে মনে কন্যা সন্তান কামনা করছেন, তা মেসি নিজেই মুখেই বললেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.