রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা নিহত

0
103
বীর মুক্তিযোদ্ধা এসকেন্দার সরকার, ছবি: সংগৃহীত

নাটোরের লালপুরে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় এসকেন্দার সরকার (৭০) নামের একজন বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার ভাদুরবটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় এসকেন্দার সরকারের মৃত্যু হয়।

বীর মুক্তিযোদ্ধা এসকেন্দার সরকার লালপুরের নুরুল্লাপুর গ্রামের মরহুম কোকিল সরকারের ছেলে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক আনিছুর রহমান (২৫)। তিনি ভাদুরবটতলা এলাকার টিপু সুলতানের ছেলে।

লালপুর থানা–পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাত ৯টার দিকে এসকেন্দার সরকার ভাদুরবটতলা মোড়ে লালপুর-ঈশ্বরদী সড়ক পার হচ্ছিলেন। এ সময় ঈশ্বরদী থেকে লালপুরমুখী একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি ও মোটরসাইকেলচালক সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় আশপাশের লোকজন দুজনকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে এসকেন্দার সরকারকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তাঁর মৃত্যু হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জল হোসেন জানান, আজ শুক্রবার সকালে নিহত বীর মুক্তিযোদ্ধার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ লালপুরে এনে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হবে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.