‘কালি বিল্লি’ নিয়ে মরিয়া কৃতি-কিয়ারা

0
100

ডন-৩’ ছবির ‘কালি বিল্লি’ চরিত্রটি নিয়ে এখন তুমুল প্রতিযোগিতা চলছে দুই বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ও কিয়ারা আদভানির মধ্যে। ‘কালি বিল্লি’ হলেন ছবির অন্যতম চরিত্র রমা ভগত, যাঁকে ডন ভালোবেসে ‘কালি বিল্লি’ অর্থাৎ ‘কালো বেড়াল’ নামে ডাকেন।

‘ডন’ ও ‘ডন-২’ ছবিতে এই চরিত্রে দেখা গিয়েছিল নন্দিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু ছবির তৃতীয় কিস্তিতে তিনি থাকছেন না। যে কারণে ছবির প্রযোজক ও পরিচালক এই চরিত্রে নতুন তারকাকে বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। একইভাবে আগের দুই কিস্তিতে থাকা শাহরুখ খানও থাকছেন না ছবির নাম ভূমিকায়। তাঁর জুতায় পা গলিয়ে ডনের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রণবীর সিং। তাঁর অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হলেও রমা চরিত্র নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে ভুগছেন প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাপল এন্টারটেইনমেন্টের দুই কর্ণধার ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি। যদিও তারা ছবির জন্য কিয়ারা ও কৃতির সঙ্গে প্রাথমিক কথা বলেছেন, কিন্তু কাউকেই চূড়ান্ত করেননি।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ‘ডন-৩’ ছবিতে অভিনয়ের জন্য অনেকটাই মরিয়া কৃতি ও কিয়ারা। উভয়েই চাইছেন, তুমুল জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির নতুন কিস্তিতে নিজেদের যুক্ত করতে। এদিকে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে, ‘কালি বিল্লি’ চরিত্রের জন্য কৃতিকেই বেছে নিয়েছেন প্রযোজক রিতেশ। মূলত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় এই গুঞ্জনের সূত্রপাত।

যেখানে দেখা গেছে, ছবির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগে নির্মাতাকে আলিঙ্গন করছেন কৃতি। আর এ থেকে অনেকের অনুমান, কৃতিই হচ্ছেন ‘ডন-৩’ ছবির ‘কালি বিল্লি’।

এদিকে রমা চরিত্রের জন্য পরিচালক ফারহান আখতারের প্রথম পছন্দ কিয়ারা– সে কথা শুরুতেই জানিয়েছিলেন। তাই এখন দেখার অপেক্ষা, শেষমেশ কাকে প্রযোজক ও পরিচালক এই চরিত্রের জন্য চূড়ান্ত করেন।

প্রসঙ্গত, ১৯৭৮ সালে মুক্তি পায় অমিতাভ বচ্চন অভিনীত বহুল আলোচিত ছবি ‘ডন’, যেটি ২০০৬ সালে রিমেক করেছিলেন নির্মাতা ফারহান আখতার। এটি ভারতসহ বিভিন্ন দেশে দারুণ সাড়া ফেলেছিল। অমিতাভ বচ্চনের পর একই চরিত্রে অভিনয় করে দর্শক প্রশংসা কুড়িয়েছিলেন শাহরুখ খান। একইভাবে জিনাত আমান অভিনীত রমা ভগতের চরিত্রটি পর্দায় নতুন করে তুলে ধরে দর্শক প্রশংসা কুড়িয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.