আগুন-সন্ত্রাস করলে সমুচিত জবাব: বিএনপিকে খাদ্যমন্ত্রী

0
122

বিএনপি নেতাকর্মীর উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বেশি বাড়াবাড়ি করবেন না। আগের মতো আগুন-সন্ত্রাস করলে সমুচিত জবাব দেওয়া হবে। এ দেশের মানুষ সন্ত্রাসীদের সমর্থন করে না।

শুক্রবার নওগাঁর সাপাহার উপজেলার চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা কলেজ প্রাঙ্গণে মহিলা আওয়ামী লীগ সাপাহার শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছাতে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়ে সাধন চন্দ্র মজুমদার বলেন, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখতে হবে। তিনি বলেছিলেন, নিজের টাকায় পদ্মা সেতু করবেন। তিনি সেটা করে বিশ্ববাসীকে আমাদের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন। সরকার উড়াল সেতু, বঙ্গবন্ধু টানেল, এক্সপ্রেসওয়ে, মেট্রোরেলের মতো মেগা প্রজেক্ট বাস্তবায়ন করেছে।

খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার জনগণের স্বাস্থ্যসেবা দিতে প্রতি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছিল। নারী ও শিশুদের কাছে আস্থার প্রতিষ্ঠান ছিল কমিউনিটি ক্লিনিক। অথচ বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে তাদের স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও কমিউনিটি ক্লিনিক চালু করেছে। বিনামূল্যে ২৭ ধরনের ওষুধ পাচ্ছে জনগণ। দেশ উন্নত হচ্ছে। কৃষকরা ফসলের নায্যমূল্য পাচ্ছেন।

পোরশা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ফাহিমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহজাহান হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার এবং নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সোমা মজুমদার। অনুষ্ঠান উদ্বোধন করেন মহিলা আওয়ামী লীগ নওগাঁ জেলা শাখার সভাপতি পারভিন আক্তার। সম্মেলনে সভাপতি হিসেবে ফাহিমা বেগম ও সাধারণ সম্পাদক হিসেবে ইসফাত জেরিন মিনার নাম ঘোষণা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.