গ্রামীণ টেলিকমের পরিচালকের জামিন মঞ্জুর

0
124
আদালত

মানি লন্ডারিং প্রতিরোধ আইনের মামলায় গ্রামীণ টেলিকমের পরিচালক পারভীন মাহমুদের জামিন মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ মো. আছাদুজ্জামান আজ রোববার এ আদেশ দেন।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন দুদকের পাবলিক প্রসিকিউটর (পিপি) মোশাররফ হোসেন কাজল।

পিপি মোশাররফ হোসেন বলেন, গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ ৬ হাজার ৭৮০ টাকা আত্মসাতের মামলায় গ্রামীণ টেলিকমের পরিচালক পারভীন মাহমুদ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। দুদকের পক্ষ থেকে জামিনের বিরোধিতা করে বক্তব্য উপস্থাপন করা হয়। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত পারভীন মাহমুদের জামিন মঞ্জুর করেছেন। জামিন আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে আবেদন করা হবে বলে জানান পিপি মোশাররফ হোসেন কাজল।

গ্রামীণ টেলিকমের পরিচালক পারভীন মাহমুদের আইনজীবী শাহিনুর ইসলাম বলেন, তাঁর মক্কেল গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের কোনো অর্থ আত্মসাৎ, স্থানান্তর কিংবা হস্তান্তরের সঙ্গে জড়িত নন। হয়রানির উদ্দেশ্যে এ মামলা করা হয়েছে।

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদের স্ত্রী হলেন গ্রামীণ টেলিকমের পরিচালক পারভীন মাহমুদ।

গত ৩০ মে শান্তিতে নোবেল পুরস্কারজয়ী ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান আসামি করে ১২ জনের নামে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে ঢাকা সমন্বিত জেলা কার্যালয়ে মামলাটি করেন। মামলায় গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ ৬ হাজার ৭৮০ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে। ড. ইউনূস গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.