নিখোঁজের ৪ দিন পর বাড়ির পাশ থেকে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

0
110
লাশ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় নিখোঁজের চার দিন পর বাড়ির পাশের জমি থেকে আদিল মোহাম্মদ সোহান (৮) নামের এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে ফরিদগঞ্জ পৌর এলাকার রুদ্রগাঁও থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আদিল ফরিদগঞ্জ পৌর শহরের রুদ্রগাঁও এলাকার আনোয়ার হোসেনের ছেলে। গত সোমবার সন্ধ্যা থেকে সে নিখোঁজ ছিল।

আদিলের বাবা আনোয়ার হোসেন বলেন, সোমবার বাড়ির সামনের একটি মসজিদে মাগরিবের নামাজ পড়তে যায় আদিল। নামাজ শেষে সময়মতো বাড়িতে না ফেরায় তাঁরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। কোথাও না পেয়ে পরদিন মঙ্গলবার ফরিদগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। আজ সকালে বাড়ির পাশের একটি জমিতে কাজ করার সময় এক বৃদ্ধা দুর্গন্ধ পেয়ে তার চাচা মনির হোসেনকে বিষয়টি জানান। পরে মনির হোসেনসহ বাড়ির লোকজন ঘটনাস্থলে গিয়ে মাটিচাপা দেওয়া অবস্থায় আদিলের লাশ দেখতে পায়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল মান্নান বলেন, শিশুটির লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে, কারা ওই শিশুটিকে হত্যা করেছে, সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি দেবনাথ বলেন, শিশু আদিল হত্যার রহস্য উদ্‌ঘাটনে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), গোয়েন্দা শাখা (ডিবি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনসহ (পিবিআই) একাধিক দল কাজ শুরু করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.