ইমরান খানের ১৪ দিনের রিমান্ড চাওয়া হবে

0
71
ইমরান খান/

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ১৪ দিনের রিমান্ড চাইবে জাতীয় জবাবদিহি ব্যুরো (এনএবি)। আদালত কমপক্ষে চার থেকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করবে বলে এনএবি আশা করছে।

এনএবির একটি সূত্র মঙ্গলবার পাকিস্তানের সংবাদমাধ্যম ডনকে এ তথ্য জানিয়েছে। সূত্রটি বলেছে, ইমরান খানকে আজ বুধবার জবাবদিহি আদালতে হাজির করা হবে। তাকে চার থেকে পাঁচ দিনের জন্য এনএবির হেফাজতে থাকতে হতে পারে।

সূত্র আরও জানায়, ইমরান খানের সঙ্গে কঠোর আচরণ করা হবে না। তাকে কেবল মামলায় তার জড়িত থাকার অভিযোগ এবং আর্থিক সুবিধা চাওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

ইমরান খানকে গতকাল মঙ্গলবার বিকেলে ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে দুর্নীতির মামলায় গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় ইমরানকে হেনস্তা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তাঁর মাথায় ও পায়ে আঘাত করা হয়েছে। তাঁর গ্রেপ্তারকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রে পরিণত হয় পাকিস্তান।

রাজধানী ইসলামাবাদে ১৪৪ ধারা অমান্য করে বিক্ষোভ করেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের সমর্থকরা। এ ছাড়া করাচি, লাহোর, পেশোয়ারসহ ছোট-বড় সব শহরে বিক্ষোভ হয়েছে। এ সময় বিক্ষোভকারীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষ ঘটে। গণমাধ্যমে প্রকাশিত ফুটেছে রাস্তায় আগুন জ্বালিয়ে প্রতিবাদ জানাতে দেখা গেছে বিক্ষোভকারীদের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.