এবার ঐতিহাসিক চরিত্রে রাশমিকা, কোন বলিউড তারকার সঙ্গে দেখা যাবে তাঁকে?

0
123
রাশমিকা মান্দানা ও ভিকি কৌশল

উত্তর ভারতে সিনেমা–দুনিয়া জয়ের লক্ষ্যে বলিউডের খাতায় নিজের নাম লিখিয়েছিলেন ভারতের ‘জাতীয় ক্রাশ’ রাশমিকা মান্দানা। সেই লক্ষ্যে অনেকটাই তিনি পৌঁছে গেছেন বলে মনে হচ্ছে। তাঁর ঝুলিতে একের পর এক হিন্দি ছবি আসছে। ক্রমে বলিউড নায়িকাদের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠছেন এই দক্ষিণি নায়িকা। এবার ভিকি কৌশলের নায়িকা হিসেবে রুপালি পর্দায় রাশমিকা আসতে চলেছেন বলে খবর।

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবির মাধ্যমে বিটাউনে পা রেখেছিলেন রাশমিকা।

রাশমিকা মান্দানা
রাশমিকা মান্দানাফেসবুক

এরপর তাঁকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’-তে দেখা গেছে। শিগগিরই এই দক্ষিণি রূপসীকে রণবীর কাপুরের নায়িকা হিসেবে ‘অ্যানিমেল’-এ দেখা যাবে। ভারতের এক অনলাইন গণমাধ্যমের খবর অনুযায়ী, ভিকি কৌশলের সঙ্গে রাশমিকা ‘ছাওয়া’ ছবিতে জুটি বাঁধছেন।

লক্ষণ উতেকর ছবিটির পরিচালনা করতে চলেছেন। ঐতিহাসিক ড্রামাভিত্তিক ছবিতে ভিকিকে ছত্রপতি শিবাজি মহারাজের পুত্র ছত্রপতি সম্ভাজি মহারাজের ভূমিকায় দেখা যাবে। রাশমিকাও নাকি ঐতিহাসিক চরিত্রকে পর্দায় জীবন্ত করতে প্রস্তুতি নিচ্ছেন।

শোনা যাচ্ছে, সম্ভাজি মহারাজের স্ত্রী যেসুবাঈ ভোসলের চরিত্রে এবার নিজেকে মেলে ধরবেন এই অভিনেত্রী। খবর অনুযায়ী, এই ছবির কাহিনি সম্ভাজি মহারাজের বীরত্ব, বলিদান ও রণকৌশলের ওপর নির্মাণ করা হবে।

ভিকি কৌশল
ভিকি কৌশলএএনআই

তবে এই ছবিতে স্বামী-স্ত্রীর এক আবেগময় প্রেমকাহিনিও থাকবে। শাসক হিসেবে সম্ভাজি ও তাঁর স্ত্রীর সমান অধিকার ছিল। সম্ভাজি মহারাজ যখন যুদ্ধের কারণে মারাঠা সাম্রাজ্য থেকে দূরে থাকতেন, তখন সব রাজনৈতিক সিদ্ধান্ত যেসুবাঈ নিতেন।

এই ঐতিহাসিক চরিত্রের জন্য নির্মাতাদের প্রথম পছন্দ রাশমিকাই ছিলেন। এই নায়িকার লুক টেস্টের পর তাঁকে চূড়ান্ত করা হয়েছে। পর্দায় যেসুবাঈ হয়ে ওঠার জন্য রাশমিকাকে বিশেষ প্রস্তুতি নিতে হবে।

‘পুষ্পা’র রাশমিকার অনুরাগীর সংখ্যা হু হু করে বেড়ে গেছে। এখন সবাই ‘পুষ্পা টু’র জন্য অধীর অপেক্ষায় আছে। তার আগেই রাশমিকা আর রণবীর কাপুরের ছবি ‘অ্যানিমেল’ মুক্তি পাবে। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবিটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.