ঘর ভাঙল রিজের, আলোচনায় টমের সঙ্গে সম্পর্ক

0
100
রিজ উইদারস্পুন, ফেসবুক থেকে নেওয়া

হলিউড তারকা রিজ উইদারস্পুনের ঘর ভাঙছে। স্বামী জিম টথের থেকে আলাদা হতে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের আবেদন করেছেন তিনি। মার্কিন বিনোদনবিষয়ক অনলাইন পত্রিকা রাডার অনলাইন জানিয়েছে, চলতি সপ্তাহেই ন্যাশভিলের আদালতে বিচ্ছেদের আবেদন করেছেন তিনি। বিচ্ছেদ নিয়ে ইনস্টাগ্রামে দেওয়া এক যৌথ বিবৃতিতে রিজ–টথ লিখেছেন, ‘আমরা বিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিয়েছি। আলাদা হয়ে গেলেও পরস্পরের প্রতি গভীর ভালোবাসা ও শ্রদ্ধাবোধ থাকবে। আমাদের জীবনের পরবর্তী অধ্যায়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ সন্তান। আশা করি এই কঠিন সময়ে আমাদের ব্যক্তিগত গোপনীয়তার প্রতি সবাই শ্রদ্ধাশীল থাকবেন।’

রিজ উইদারস্পুন, ফেসবুক থেকে নেওয়া

১২ বছরের বিবাহিত জীবনে রিজ ও টথের সংসারে এক পুত্রসন্তান আছে। তবে এমন কী হলো যে তাদের এক যুগের সম্পর্ক ভেঙে গেল?

জানা গেছে, মার্কিন এনএফএল তারকা টম ব্র্যাডির সঙ্গে রিজের সম্পর্কের জেরেই তাঁদের সংসারে ফাটল ধরেছে। তবে রিজ বা টম দুই তারকার কেউই প্রেম নিয়ে আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি।

দুই তারকার এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, তাঁদের সম্পর্ক এখনো প্রাথমিক পর্যায়ে আছে। রিজের মতো টমও এখন একা। গত বছরের শেষ দিকে ব্রাজিলের সুপার মডেল জিসেল বুনচেনের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়।

১৯৯৯ সালে প্রথম বিয়ে করেন রিজ, অভিনেতা রায়ান ফিলিপের সঙ্গে সেই সংসার টিকেছিল ২০০৭ পর্যন্ত।

টম ব্র্যাডি

টম ব্র্যাডি
রয়টার্স

আগের সংসারে অভিনেত্রীর এক পুত্র ও এক কন্যাসন্তান আছে। ২০১০ সালের শুরুর দিকে টথের সঙ্গে পরিচয়। সম্পর্কের সেতু ছিলেন দুজনের এক কমন বন্ধু। রিজের তখন অভিনেতা জ্যাক গিলেনহালের সঙ্গে সম্পর্ক ছিল। তবে সে সম্পর্ক চুকিয়ে ২০১১ সালে টথকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেন রিজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.