নারায়ণগঞ্জে বাণিজ্যিক ভবনে বিস্ফোরণ, নিহত ১

0
119
নিতাইগঞ্জে বাণিজ্যিক ভবনে আগুন।

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে একটি বাণিজ্যিক ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণের পর ভবনটিতে আগুন ধরে যায়। এই ঘটনায় এখন পর্যন্ত একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার সকালে ডাইল পট্টি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আওলাদ হোসেন (৫৫)। তিনি ওই এলাকায় দিনমজুরের কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান।

নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিস জানায়, ওই ভবনটি বেশ পুরাতন। বিস্ফোরণের পর আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আওলাদকে মৃত ঘোষণা করেন।

তারা জানায়, আগুন বর্তমানে নিয়ন্ত্রণে আছে।

দুর্ঘটনা কবলিত ভবনে ‘গরীবে নেওয়াজ স্লট’ নামে এক দোকানের মালিক জামান দেওয়ান। তিনি বলেন, সকালে দোকান খোলার পর মালিক রাজন ধূপকাঠি জ্বালাতে গেলে এই দুর্ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, এই ভবনটি অনেক বছরের পুরাতন। এই দোকানের নিচ দিয়ে গ্যাসের লাইন ও স্যুয়ারেজের লাইন আছে। প্রায়ই গ্যাসের পাইপে লিকেজ হয়ে দোকানে গ্যাস ঢুকত।

সম্প্রতি সীতাকুণ্ডের সীমা অক্সিজেন প্লান্টে বিস্ফোরণে ৭ জন নিহত হন। এছাড়া রাজধানীর গুলিস্তানে সিদ্দিকবাজারে ক্যাফে কুইন ভবনে ভয়াবহ বিস্ফোরণ হয়। এই বিস্ফোরণে এখন পর্যন্ত ২৫ জন মারা গেছেন। আহত হয়েছেন আরও দেড় শতাধিক। তাদের মধ্যে এখনো বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া সায়েন্সল্যাবেও একটি তিনতলা ভবনে একই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মারা যান পাঁচজন। সবশেষ নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে বিস্ফোরণের ঘটনা ঘটলো। যাতে এখন পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.