পেটের পীড়ায় খেলা হচ্ছে না রোনালদোর

0
176
ক্রিস্টিয়ানো রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে বোমা ফাঁটিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবস্থা বুঝে মনে হচ্ছে, বিশ্বকাপের পর ওল্ড ট্রাফোর্ডে ফিরবেন না তিনি। তবে এখন সিআরসেভেন-এর মনোযোগ কাতার বিশ্বকাপে।

যদিও নাইজেরিয়ার বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে খেলা হবে না তার। পর্তুগিজ শিবির থেকে নিশ্চিত করা হয়েছে যে, পেটের পীড়ায় ভুগছেন বিশ্বকাপে অংশ নিতে যাওয়া বড় এই তারকা।

পর্তুগালের আলভালাদে স্টেডিয়ামে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে নাইজেরিয়ান মুখোমুখি হবে বিশ্বকাপের বাজির ঘোড়া পর্তুগাল। এরপর কাতারের বিমানে উঠবে। গা গরমের ওই ম্যাচ নিয়ে পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস জানিয়েছেন, রোনালদো নাইজেরিয়া ম্যাচের জন্য প্রস্তুত নয়।

তিনি বলেন, ‘সে আগামী ম্যাচের জন্য প্রস্তুত নয়। শরীরের অনেক বেশি পানি হারিয়ছে রোনালদো। পেটের পীড়ায় ভুগছে সে। অনুশীলনও করতে পারেনি। সেরে উঠতে রোনালদো রুমে বিশ্রাম করছে। আমি শতভাগ নিশ্চিত রোনালদো এই ম্যাচে খেলতে পারবে না।’

রোনালদোকে একাদশে রাখতে তিনি বাধ্য কিনা এমন প্রশ্নে বিরক্তি প্রকাশ করেছেন পর্তুগালের কোচ। তার মতে, কোন কিছুর জন্য দলের কেউ কাউকে জোর করে না। সাংবাদিকদের পাল্টা দিয়ে পর্তুগাল কোচ সান্তোস বলেন, ‘প্রশ্ন হতে পারতো, ক্লাবে যেহেতু সে নিয়মিত খেলেনি, শুরুর একাদশে থাকবে কিনা। এই প্রশ্ন রোনালদো এবং দলে যারা আছে সকলের জন্যই বৈধ্য।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.