৯ জনকে নিয়ে অস্ট্রেলিয়া জিতল ৭ উইকেটে

0
70
জর্জ বেইলিও ফিল্ডিংয়ে নেমেছিলেন ক্রিকেট অস্ট্রেলিয়া

জশ হ্যাজলউডের বলে অস্ট্রেলিয়ার ফিল্ডিং কোচ অ্যান্ড্রে বোরোভেচ ক্যাচ নিলেন, প্রধান নির্বাচক জর্জ বেইলি ফিল্ডিং করলেন স্কয়ার লেগে আর প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডও মাঠে নেমেছিলেন বদলি ফিল্ডার হিসেবে।

এমন অদ্ভুত সব ঘটনাই দেখা গেল পোর্ট অব স্পেনে টি–টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া ও নামিবিয়ার প্রস্তুতি ম্যাচে। মজার ব্যাপার হলো, এমন ম্যাচেও অস্ট্রেলিয়া জিতেছে ৭ উইকেট এবং ৬০ বল হাতে রেখে

এদিন অস্ট্রেলিয়াকে খেলতে হয়েছে ৯ জনকে নিয়ে। কারণ, বিশ্বকাপ দলে থাকা মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, ট্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন ও মার্কাস স্টয়নিসকে ছুটি দেওয়া হয়েছে। প্রায় আড়াই মাস ধরে আইপিএলে ব্যস্ত ছিলেন তাঁরা। তাঁদের বিশ্রাম দেওয়া নিয়ে অধিনায়ক মিচেল মার্শ বলেছেন, ‘ওরা আইপিএলে ছিল।

জর্জ বেইলিও ফিল্ডিংয়ে নেমেছিলেন
জর্জ বেইলিও ফিল্ডিংয়ে নেমেছিলেন ক্রিকেট অস্ট্রেলিয়া

গত কিছুদিনের মধ্যে বেশ কিছু ম্যাচ খেলেছে। যে কারণে দেশে কয়েকটা দিন পরিবারের সঙ্গে কাটানোর জন্য, ক্লান্তি কাটিয়ে ওঠার জন্য তাদের ছুটি দেওয়া হয়েছে। শেষ পর্যন্ত আমরা ১৫ জনকেই পাব, তবে ওদের বিশ্রাম দেওয়াটা গুরুত্বপূর্ণ ছিল, সেটা মাত্র কয়েক দিন হলেও।’

অধিনায়ক মার্শও খেলেছেন আইপিএলে। দিল্লির হয়ে খেলা এ অলরাউন্ডার চোটের কারণে আগেই দেশে ফিরেছেন। ১১ জনের কোটা পূরণ করতেই আজ নামানো হয়েছিল বেইলি ও বোরোভেচকে। প্রধান কোচ ম্যাকডোনাল্ড নেমেছিলেন হ্যাজলউডের বদলি ফিল্ডার হিসেবে।

৯ জনের অস্ট্রেলিয়ার বিপক্ষে আগে ব্যাটিং করে নামিবিয়া তুলেছিল ২০ ওভারে ৯ উইকেটে ১১৯ রান। জবাবে ডেভিড ওয়ার্নারের ২১ বলে ৫৪ রানের ইনিংসে এই রান হেসেখেলে তাড়া করে অস্ট্রেলিয়া। এবার বিশ্বকাপে অস্ট্রেলিয়ার অভিযান শুরু হবে ৬ জুন ওমানের বিপক্ষে ম্যাচ দিয়ে। ‘বি’ গ্রুপে তাদের অপর তিন প্রতিপক্ষ ইংল্যান্ড, নামিবিয়া ও স্কটল্যান্ড।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.