৬ বছর পর স্বামীর ঘরে ফিরে প্রিয়াঙ্কা বললেন, আমারও ভুল ছিল

0
101
প্রিয়াঙ্কা সরকার

‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই টালিউড তারকা প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জির প্রেম। তারপর বিয়ে, সংসার। তবে সেই সংসারে সুখ বেশিদিন স্থায়ী হয়নি। আইনত বিচ্ছেদ না হলেও প্রায় ৬ বছর আলাদা ছিলেন এই তারকা জুটি। ছেলে সহজের কথা ভেবেই সব অভিযোগ, মান-অভিমান দূরে ঠেলে ফের একসঙ্গে সংসার শুরু করেছেন তারা।

পুরোনো সংসার গুছিয়ে নেওয়া নিয়ে এর আগে কথা বলেছেন রাহুল। তবে প্রিয়াঙ্কা সরকার সেভাবে মুখ খুলেননি। ৬ বছর পর পুরোনো সংসার নতুন করে গোছানোর অনুভূতির কথা ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কা সরকার বলেন, ‘আমি ১৩ বছর বয়স থেকে রাহুলকে চিনি। তখন সে আমার কাছে অরুণোদয়দা ছিল। আমরা নানা ধরনের পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছি। এত বছরে সব পরিস্থিতিতে রাহুলকে বন্ধু হিসেবে পেয়েছি। যখন ছোট ছিলাম তখন আমার ভালো লাগত অন্য কাউকে, আর ও (রাহুল) ছিল অন্য সম্পর্কে। নিজেদের ভালো লাগা, সম্পর্ক নিয়ে সে সময় আলোচনা করতাম। তারপর ধীরে ধীরে আমাদের প্রেম হয়। প্রচন্ড ঝামেলা করেছি। দম্পতি হিসেবে হয়তো সম্পর্কটা ঠিকভাবে সেই মুহূর্তে এগিয়ে নিয়ে যেতে পারিনি। কিন্তু পরস্পরের প্রতি সম্মান ছিল।’

দাম্পত্য জীবনে প্রিয়াঙ্কারও কিছু ভুল ছিল, তা স্বীকার করে এ অভিনেত্রী বলেন, ‘অনেকেই বলছেন, ৬ বছর পর আবার একসঙ্গে পূজা কাটালাম। কিন্তু এটা ঠিক নয়। কারণ গত কয়েক বছরও আমরা একসঙ্গে পূজা কাটিয়েছি। এখানেই সহজের প্রসঙ্গ চলে আসে। একটা সময় একে অপরকে দোষারোপ করেছি। কিন্তু আমি বুঝেছি যে, আমারও কিছু ভুল ছিল। এখন সেই ভুলগুলো আর না করার চেষ্টা করছি। রাহুলও অনেক পরিণত হয়েছে। তাই ওকে আর একটা সুযোগ দিতে চাই।’

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রাহুল ব্যানার্জি বলেছিলেন, ‘আমরা একসঙ্গে সংসার করছি। খুব শিগগির প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দুই পক্ষের, সেটা মিটমাট হলো।’ তা হলে কি এখন থেকে দম্পতি রাহুল-প্রিয়ঙ্কা? এ প্রশ্নের উত্তরে রাহুলের জবাব, ‘স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি।’

ভালোবেসে বিয়ে করেন রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। তাদের সংসার জীবন বেশ ভালোই কাটছিল। কিন্তু পুত্র সহজের জন্মের পর তাদের সংসারে ফাটল ধরতে শুরু করে। ২০১৭ সালে আলাদা হয়ে যান এই দম্পতি।

তারপর পাল্টাপাল্টি অভিযোগ করে বহুবার খবরের শিরোনাম হয়েছেন তারা। পরে পুত্র সন্তান সহজের দায়িত্ব এড়ানো, প্রিয়াঙ্কাকে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন প্রিয়াঙ্কা সরকার।

রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.