১০১ ডিগ্রি জ্বর নিয়েও পানির নিচে নামলেন অভিনেতা

0
105
কার্তিক আরিয়ান, ইনস্টাগ্রাম থেকে

শরীরে জ্বর ১০১ ডিগ্রি। জ্বর নিয়েই ভারত থেকে উড়াল দিলেন লন্ডনে। পরের দিনই শুটিংয়ের জন্য নামলেন পানিতে। লন্ডনে এমন সাহস দেখালেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। খবর টাইমস অব ইন্ডিয়ার

‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমায় দেখা যাবে কার্তিককে। জ্বর নিয়েই এ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। লন্ডনে এ সিনেমার শুটিংয়ের শিডিউল ছিল। কিন্তু অসুস্থতার কারণে অন্য শিল্পীদের সঙ্গে লন্ডনে আসতে পারেননি তিনি। আগে থেকে লোকেশন বুক করা থাকায় শিডিউল পরিবর্তন করা সম্ভব ছিল না। তাই পরের দিনই লন্ডনের উদ্দেশে উড়াল দেন কার্তিক। জ্বর নিয়েও চ্যালেঞ্জ নেন পানির নিচের দৃশ্যের শুটিং করার। কাজের প্রতি তাঁর এই একাগ্রতা দেখে মুগ্ধ সিনেমার পরিচালক, শিল্পী ও কলাকুশলীরা।

ভারতের অ্যাথলেট মুরালিকান্ত পাটকরের বায়োপিক ‘চান্দু চ্যাম্পিয়ন’। সিনেমাটি পরিচালনা করছেন কবীর খান। পুরোপুরি প্রস্তুতি নিয়ে শুটিং শুরু করেছিলেন পরিচালক।

কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান, ইনস্টাগ্রাম থেকে

একজন ক্রীড়াবিদের চরিত্রে অভিনয়ের জন্য কার্তিক আরিয়ানকেও অনেক পরিশ্রম করতে হয়েছিল। পরিবর্তন করতে হয়েছে শারীরিক গঠনের। আগামী কয়েক সপ্তাহ লন্ডনে সিনেমার শুটিং চলবে।

বলিউডে ভালো সময় কাটাচ্ছেন কার্তিক আরিয়ান। ‘ভুল ভুলাইয়া ২’–এর পর এই অভিনেতার জনপ্রিয়তা তুঙ্গে। পারিশ্রমিক বাড়ালেও একের পর এক সিনেমা আসতে থাকে তাঁর হাতে। টানা কাজ করতে গিয়ে অসুস্থ হয়েছেন অভিনেতা।

কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান, ইনস্টাগ্রাম থেকে

একাধিক সিনেমার শিডিউল থাকায় শুটিং ব্রেকও করা যাচ্ছে না। তাই তো জ্বর নিয়েই চালিয়ে যাচ্ছেন সিনেমার শুটিং। যদিও তাঁর সর্বশেষ দুই সিনেমা ‘শেহজাদা ও ‘সত্য প্রেম কি কথা’ বক্স অফিসে তেমন সফল হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.