৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ফারুকী, জানালেন তিশা

0
71
মোস্তফা সরয়ার ফারুকীর।

গতকাল সোমবার মধ্যরাতে হঠাৎ খবর ছড়িয়ে পড়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। অভিনয়শিল্পী স্ত্রী নুসরাত ইমরোজ তিশার ভেরিফায়েড ফেসবুক পোস্ট থেকে ফারুকীর শারীরিক অবস্থার কথা জানা যায়।

তিশার কাছ থেকে পাওয়া এমন খবরে ভীষণ উদ্বিগ্ন হয়ে পড়েন বিনোদন অঙ্গনে তাঁদের শুভাকাঙ্ক্ষী, সহযাত্রী এবং দেশ–বিদেশে ছড়িয়ে থাকা তাঁদের ভক্তরা। নাটক ও চলচ্চিত্র–সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে দ্রুত ফারুকীর অসুস্থতার খবরটি ছড়িয়ে পড়ে। সবাই ফারুকীর দ্রুত সুস্থতা কামনা করেন। এদিকে আজ মঙ্গলবার বেলা ১১টায় প্রথম আলোর সঙ্গে কথা হয় তিশার। তিনি জানান, সিটি অ্যানজিওগ্রাম করা হয়েছে ফারুকীর।

মোস্তফা সরয়ার ফারুকী, চলচ্চিত্র নির্মাতা
মোস্তফা সরয়ার ফারুকী, চলচ্চিত্র নির্মাতা

গতকাল রাতে তিশা ফেসবুক পোস্টে জানান, মোস্তফা সরয়ার ফারুকীর স্ট্রোক হয়েছে। তিনি জানান, গতকাল সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ফারুকীকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে সিটি অ্যানজিওগ্রাম করার পর চিকিৎসক ফারুকীর স্ট্রোকের কথা জানান। পরে ফারুকীকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রাখা হয়।

আজ সকালে কথা প্রসঙ্গে তিশা বলেন, ‘চিকিৎসকেরা জানিয়েছেন, অপারেশন করতে হবে না। তবে পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। চিকিৎসকেরা এও বলেছেন, ৭২ ঘণ্টা পর পর্যবেক্ষণে রাখতে হবে। এরপর ব্রেইনের একটা সিটি স্ক্যান করা হবে।’

‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ছবিতে মোস্তফা সরয়ার ফারুকী ও তিশা
‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ছবিতে মোস্তফা সরয়ার ফারুকী ও তিশা

গতকাল দিবাগত রাত একটার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে তিশা লিখেছেন, ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল সিটি অ্যানজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’

মেয়ে ইলহামকে নিয়ে মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা
মেয়ে ইলহামকে নিয়ে মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা

ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তাঁর নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো মধ্যে রয়েছে—‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি।

কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো সেটিতে অভিনয়ও করেন তিনি। যেখানে তাঁর সঙ্গে দেখা মিলেছে তিশার। এখানে ফারুকীর অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে। ২০১০ সালের ১৬ জুলাই নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ভালোবেসে বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামের তাঁদের এক সন্তান রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.