৪৩তম বিসিএস থেকে সহকারী শিক্ষক পদে ১৩৮ জনের নিয়োগ

0
16
শিক্ষা মন্ত্রণালয়
৪৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু ক্যাডার পদে চূড়ান্ত সুপারিশ পায়নি এমন‌ ১৩৮ জনকে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের জীববিজ্ঞান, বাংলা, ভূগোল ও ধর্ম বিষয়ের সহকারী শিক্ষক নিয়োগ করেছে সরকার।
 
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এই নিয়োগ ও পদায়নের আদেশ জারি করে।
 
আদেশে প্রার্থীদের দেশের বিভিন্ন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে পদায়ন করা হয়েছে। আগামী ৭ অক্টোবর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে (মাউশি) যোগ দিতে বলা হয়েছে।
 
আলাদা আদেশে জীববিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক হিসেবে পদে ৪৯ জন, বাংলা বিষয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগ করেছে ৩৪ জন, ভূগোল বিষয়ের সহকারী শিক্ষক পদে ৪০ জন এবং ধর্ম বিষয়ের সহকারী শিক্ষক পদে ১৫ জন নিয়োগ পেয়েছেন।
 
নিয়োগ আদেশে বলা হয়, ৪৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে ১৩৮ জন প্রার্থীকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের আওতাধীন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে (দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার) অস্থায়ী ভিত্তিতে নিয়োগ ও পদায়ন করা হলো।
 
আগামী ৭ অক্টোবর সকাল ৯টায় নিয়োগপ্রাপ্তদের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সরকারি মাধ্যমিক শাখায় আবশ্যিকভাবে যোগদান করতে হবে। অন্যথায় যোগদানে সম্মত নন বলে ধরে নেওয়া হবে এবং তাদের নিয়োগ বাতিল বলে গণ্য হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.