৫ বছর বয়সে হারিয়েছেন মা, ফের বাবাকে বিয়ে করাচ্ছেন এই অভিনেত্রী

0
135
অভিনেত্রী সুম্বুল তৌকির

মাত্র ৫ বছর বয়সে মারা যান অভিনেত্রী সুম্বুল তৌকিরের মা। সেই থেকে একা হাতে সুম্বুল ও তার বোন সানিয়াকে বড় করেছেন তাদের বাবা তৌকির খান। বাবা একাই বাবা-মায়ের আদরে দুই মেয়েকে বড় করছেন।  টের পেতে দেননি মায়ের অভাব।

বড় হয়ে তাই বাবার একাকীত্ব ভাঙার দায়িত্বটা নিজের কাধে তুলে নিলেন  বিগ বসের ১৬ সিজনের বহুল চর্চিত প্রতিযোগী সুম্বুল। জানা গেছে চলতি সপ্তাহে নিজের বাবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন।  তার হবু  মায়ের  নাম নিলোফার, তার আগের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে।

আপাতত মুম্বাইয়ে থাকছেন বাবা, বোন সানিয়ার সঙ্গে থাকেন সুম্বুল। নতুন মা চূড়ান্ত করার পর চলছে বিয়ের প্রস্তুতি। বাবার একাকীত্ব ঘোছাতেই এই সিদ্ধান্ত নিয়েছেন  বলে জানালেন সুম্বুল।

সুম্বুলের ভাষ্য, তার জীবনের সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম বাবা, পেশায় কোরিওগ্রাফার তৌকির খান মেয়ের সমর্থনে হাজির হয়েছেন বিগ বসের মঞ্চেও। সোশ্যাল মিডিয়াতেও মেয়ের প্রচারে দেখা গেছে তাকে।

টাইমস অব ইন্ডিয়াকে তৌকির খান বলেন— ‘এটা আমার দুই মেয়ের চক্রান্ত। চাচার সঙ্গে হাত মিলিয়ে সুম্বুল আর সানিয়া আমার বিয়ের ঠিক করেছে। গত ১০ বছর ধরে ওরা আমাকে বিয়ের কথা বলে আসছে। সত্যি বলতে আমি খুব ভয়ে রয়েছি।’

বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে সুম্বুল বম্বে টাইমসকে বলেন, ‘আমরা খুব উচ্ছ্বসিত। আমি তো মুখিয়ে রয়েছি পরিবারে নতুন সদস্যদের স্বাগত জানাতে। শুধু বাবার নতুন স্ত্রী নয়, তার সঙ্গে একটা ছোট বোনও পেতে চলেছি আমি। খুব খুশি। আমাদের বাবা আমাদের জীবনের সবচেয়ে বড় অনুপ্রেরণা, সাপোর্ট সিস্টেম। আমরা বাবার জন্য খুব আনন্দিত। পুরো ব্যাপারটাতে আমাকের কাকার বড় ভূমিকা রয়েছে। সুস্থভাবে পরিচালনা করার জন্য ওনার কাছে আমি কৃতজ্ঞ।’

২০১৩ সালে ‘যোধা আকবর’ ধারাবাহিকে শিশুশিল্পী হিসেবে কাজ করেন সুম্বুল। পরে ‘চন্দ্রগুপ্ত মৌর্য’ সিরিয়ালেও দেখা যায় তাকে। ২০২০ সালে ক্যারিয়ারে বড় ব্রেক পান এই অভিনেত্রী। ‘ইমলি’ সিরিয়ালে লিড রোলে দেখা যায় তাকে। তবে লাইম লাইটে আসেন বিগ বস সিজন ১৬-তে অংশ নিয়ে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.