রাঙ্গামাটিতে বরযাত্রীবাহী গাড়ি খাদে, আহত ১৭

0
74
কাউখালী উপজেলার ঘাগড়ায় বরযাত্রীবাহী জীপ খাদে পড়ে ১৭ জন আহত। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ঘাগড়ায় বরযাত্রীবাহী জীপ খাদে পড়ে ১৭ জন আহত হয়েছে। তারা কাপ্তাই উপজেলার বড়ইছড়ির লিচুবাগানে বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে এগারোটার দিকে কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের চেলছড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন-সইলমং মারমা (৩০) উমেচিং মারমা (৩০), মাউ চিং মারমা (১৫), প্রাউথুমা মারমা (৪৫), নাইসাই মারমা (৫০), চিসাং মারমা (৩১), ক্যাসাই মারমা (৪৫) থুইচাউ মারমা (৪০), চিংসংমং মারমা (২৮), রক্যচিং মারমা (২৫) সুমাচিং মারমা (২১), মাসাথুই মারমা (৬০) হডিয়ংথুই মারমা (৫০) উকোচিং মারমা (৩৮) ত্রিসামং মারমা (৩১) কোচিং মারমা (৩১)।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ক্যাচাই মারমা বলেন, কাউখালী কচুখালী নিচপাড়া থেকে বড়ইছড়ি লিচু বাগানে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য ৪০ জন যাত্রী নিয়ে জিপ গাড়িটি রওনা দেয়। যাওয়ার পথে ঘাগড়া চেলছড়া এলাকায় পৌঁছালে জিপ গাড়ি খাদে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শী পাইচামং মারমা বলেন, আমরা ৪টি জিপ, ২টি মাইক্রো ও ১টি মাহেন্দ্রা গাড়িসহ কাউখালী থেকে বড়ইছড়ি লিচু বাগানে বিয়ের দাওয়াতে যাচ্ছিলাম। পথে একটি জিপ গাড়ি দুর্ঘটনা কবলিত হয়। যে গাড়িটি দুর্ঘটনা কবলিত হয়েছে সেই গাড়িতে ড্রাইভার ছিলনা। হেলপার গাড়ি চালাচ্ছিলেন।

ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. নাজিম উদ্দীন বলেন, ঘাগড়া চেলছড়া গ্রামে জিপ গাড়ি দুর্ঘটনার খবর শুনে স্পটে যাই এবং আহতদের নিয়ে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর বলেন, জিপ গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে ১৭ জন রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। একজনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.