সড়কে প্রাণ গেল তিন তরুণের, আশঙ্কাজনক ২

0
100
দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ

নেত্রকোনার কলমাকান্দায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার খারনৈ ইউনিয়নের বৌ বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপজেলার লেংগুরা ইউনিয়নের গোয়াতলা গ্রামের শাহজাহানের ছেলে আবু বকর (১৭), একই গ্রামের মন্নাছ মিয়ার ছেলে মাসুদ মিয়া (১৭) ও একই উপজেলার খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ইমান আলী ছেলে সুমন মিয়া (২৩)।

এছাড়া দুর্ঘটনায় তিনজন আহত হয়েছে। তাদের মধ্যে জুলহাস (২০) ও রায়হান (১৮) নামে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুটি মোটরসাইকেলেই তিনজন করে ছয়জন আরোহী ছিল। লেংগুরা সীমান্ত এলাকার বৌ বাজারে মোটরসাইকেল দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আবু বকর ও মাসুদ মিয়া মারা যায়। মোটরসাইকেল চালক সুমন মিয়াসহ গুরুতর আহত জুলহাস ও রায়হানকে স্থানীয়রা উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে, কলমাকান্দার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পৃথক দুর্ঘটনায় আহত ১৪: এদিকে এ ঘটনাসহ উপজেলায় পৃথক দুর্ঘটনায় আরও ১৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে আবির হোসেন (৮), অন্তর (২০), সাগর (২৩), হৃদয় (২৬), কামরুল (২০), শাওন (১২), তামিম (৫), আরমানসহ (২০) ১১ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া উন্নত চিকিৎসার জন্য রায়হান, আবির, অন্তর ও তামিম নামে চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.