স্বপ্ননিবাসে আপনার স্বপ্নের আবাসন

0
109
সাধ্যের মধ্যে স্বপ্নের নিবাস

করোনা-পরবর্তী সময়ে রিয়েল এস্টেট কোম্পানিগুলো অনেকাংশেই ঘুরে দাঁড়িয়েছে। ব্যবসায়ীরা তাঁদের প্রকল্পগুলো বাস্তবায়ন করার জন্য তৎপরতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। তা ছাড়া সরকার ২০২০–২০২১ অর্থবছরের বাজেটে প্রোপার্টি, ল্যান্ড ও অ্যাপার্টমেন্ট ক্রয়ের ক্ষেত্রে ট্যাক্সবিহীন মানি অথরাইজড করার পরিপ্রেক্ষিতে আগস্ট মাসের মধ্যেই আবাসন খাতে ৩ হাজার ২০০ কোটি টাকা ট্যাক্স–ফ্রি ইনভেস্টমেন্ট পায় রিয়েল এস্টেট কোম্পানিগুলো।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং অর্থনৈতিক সীমাবদ্ধতার কারণে সাধ ও সাধ্যের মাঝে যখন সমন্বয়হীনতা, তখন স্বল্প আয়ের মানুষের চাওয়াকে গুরুত্ব দিয়েই গড়ে উঠছে সাধ্যের মধ্যে স্বপ্নের নিবাস।

‘স্বপ্ননিবাস’ প্রকল্পটি ধানমন্ডি ও মোহাম্মদপুর থেকে মাত্র কয়েক মিনিটের পথ। প্রকল্পটি প্রাকৃতিকভাবেই উঁচু জায়গায় অবস্থিত, যা এখনই বাড়ি করার উপযুক্ত। এ ছাড়া বর্তমানে পাঁচটি সরকারি সড়কের সঙ্গে সরাসরি সংযোগ রয়েছে, যা প্রকল্পের যোগাযোগব্যবস্থাকে করবে আরও সহজ ও গতিময়। প্রকল্পটিতে সব নাগরিক সুযোগ-সুবিধাসম্পন্ন আড়াই, তিন ও পাঁচ কাঠার প্লট ছাড়াও রয়েছে বাণিজ্যিক প্লট।

স্বপ্ননিবাস অ্যাসেটস লিমিটেড আইএসও ৯০০১: ২০১৫ সার্টিফায়েড কোম্পানি। এ ছাড়া বাংলাদেশ ল্যান্ড ডেভেলপারস অ্যাসোসিয়েশন, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য। শুধু তা-ই নয়, স্বল্প সময়ে রাজউক কর্তৃক নিবন্ধনকৃত স্বপ্ননিবাস অ্যাসেটস লিমিটেড কোম্পানি হওয়ায় গ্রাহকদের প্রতারিত হওয়ার ঝুঁকি থাকছে না।

স্বপ্ননিবাস অ্যাসেটস লিমিটেড কোম্পানির প্রকল্পের একটি সোসাইটির প্রতিটি প্লটই প্রকৃত অর্থে কর্নার প্লট। এ ছাড়া অন্য একটি সোসাইটির প্রতিটি প্লটের পেছনে থাকছে ৯ ফুট গ্রিন স্পেস একদম ফ্রি। ফলে এফএআরের নীতিমালা অনুযায়ী বাড়ি করার সময় জায়গা ছাড়তে হবে তুলনামূলকভাবে কম।

সমাজ ও দেশের অগ্রগতিতে সঠিকভাবে অবদান রাখতে শিক্ষার কোনো বিকল্প নেই। একটি শিক্ষিত সমাজ গড়ার লক্ষ্যে প্রতিষ্ঠানটি পদক্ষেপ নিয়েছে কালচার্ড সোসাইটির।

যেখানে থাকছে কিন্ডারগার্টেন, স্কুল, কলেজ, মাদ্রাসা এবং মনোরম পরিবেশের একটি গ্রন্থাগার।

পাঁচটি মৌলিক চাহিদার মধ্যে আবাসনের স্থান তৃতীয়। শহরে জমির মূল্য যেভাবে বাড়ছে, তা সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। বিষয়টি বিবেচনায় রেখে স্বপ্ননিবাস অ্যাসেটস লিমিটেড গ্রাহকদের সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ করার অঙ্গীকারে এগিয়ে চলছে।

স্বপ্ননিবাস অ্যাসেটস লিমিটেডকে রিয়েল এস্টেট ডেভেলপমেন্ট সেক্টরে একটি বিশ্বমানের প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করা এবং চমৎকার পরিষেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের প্রত্যাশাকে বাস্তবায়ন করাই প্রতিষ্ঠানটির মূল উদ্দেশ্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.