সৌদি আরবে ‘সবুজের’ প্রেমে মেসি, কীসের ইঙ্গিত?

0
142
মেসি

আগামী জুনে শেষ হবে মেসির সঙ্গে পিএসজির চুক্তির মেয়াদ। ২০২১ সালে পিএসজিতে দুই বছরের চুক্তিতে যোগ দিয়েছিলেন মেসি। যদিও ফরাসি ক্লাবটির হয়ে সফল হতে পারেননি আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই তারকা। টানা দুইবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে তার দল। এ দুই বছর জিততে পারেনি ফ্রেঞ্চ কাপও। নতুন করে ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়নও করেননি মেসি। এতেই জল্পনা তুঙ্গে, মেসি কি পিএসজি ছাড়তে চাচ্ছেন?

এদিকে সৌদি আরবের ক্লাব আল-হিলাল থেকে নাকি মেসির কাছে বছরে চার হাজার কোটি টাকার প্রস্তাব এসেছে। এমন গুঞ্জনের মাঝেই মেসি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সৌদি আরবের প্রশংসা করে।

ফেসবুক থেকে সৌদি আরবের সবুজ প্রকৃতির মুগ্ধতার কথা বলেছেন লিওনেল মেসি। নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে আর্জেন্টাইন মহাতারকা লিখেছেন, ‘কে ভেবেছিল, সৌদি এত সবুজ? আমি যখনই সুযোগ পাই, এর অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করার জন্য সেখানে যেতে চাই।’

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় মেসির সেই পোস্ট। সমর্থকদের জিজ্ঞাসা, তবে সৌদি আরবের প্রেমে পড়েছেন মেসি? তিনি কি তাহলে সৌদি আরবের ফুটবলেই নাম লেখাবেন? আবারও কি দেখা যাবে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে লিওনেল মেসির প্রতিদ্বন্দ্বীতা?

না, মেসি সৌদি আরবে খেলতে যাচ্ছেন তা নয়। আসল ঘটনা হল, আর্জেন্টাইন জাদুকর আগে থেকেই সৌদি আরবের পর্যটনের শুভেচ্ছা দূত। সেই চুক্তির অংশ হিসেবেই দেশটিতে পর্যটকদের ভ্রমণ করতে উৎসাহিত করতে মেসির এই প্রচারণা। তবে সৌদির তবে আল হিলাল মেসিকে দলে টানার প্রতিযোগিতায় নামায়, পিএসজির তারকার পোস্টটি নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.