সেনাবাহিনী ও র‍্যাবের পোশাক পরে দুর্ধর্ষ ডাকাতি

0
18
সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক পরে মোহাম্মাদপুরের বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এ ডাকাতি করে।
রাজধানীতে একটি বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নগদ ৭৫ লাখ টাকা ও ৬০ ভরি স্বর্ণালঙ্কার লুট করা হয়।
 
শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে তিনটার দিকে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক পরে মোহাম্মাদপুরের বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এ ডাকাতি করে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে তিনটার দিকে ১৫ থেকে ২০ জনের একটি দল ৪ থেকে ৫টি হাইস ব্র্যান্ডের গাড়ি নিয়ে আসে। এদের মধ্যে অর্ধেকের বেশি লোক সেনাবাহিনীর পোশাক পরা ছিল। বাকি চার থেকে পাঁচজন র‍্যাবের কটি পরা এবং বাকি কয়েকজন সিভিলে ছিল। সেনাবাহিনীর পোশাক পরা যে কয়জন এসেছিল, তারা এমনভাবে এসেছিল যে বোঝার উপায় নেই তারা সেনাবাহিনীর সদস্য নয়। হেলমেটটা দেখেও সন্দেহ করার উপায় নেই।
 
ভুক্তভোগী বাড়ির মালিক আবু বক্কর সিদ্দিক বলেন, গতকাল রাত সাড়ে তিনটার দিকে সেনাবাহিনীর পোশাক পরে কয়েকজন এসে আমাকে বাসার গেট খুলতে বলে। আমি বাসার গেট খুলে দিলে দুইজন এসে আমার দুই হাত ধরে বলে, তোর কাছে অস্ত্র আছে। অস্ত্রগুলো বের কর। আমি তখন বললাম, আমার অস্ত্র থানায় জমা দিয়ে এসেছি। আমার কাছে কোনো অস্ত্র নাই। তখন তারা আমাদের আটকে রেখে পুরো বাসা তল্লাশি করে এবং নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায়।
 
ভুক্তভোগী বাসিন্দারা জানান, রাত সাড়ে তিনটার দিকে মোহাম্মাদপুর বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় যৌথবাহিনীর পরিচয় দিয়ে একটি বাসায় ঢোকে একদল মানুষ। বাড়ির মালিকের কাছে অস্ত্র আছে, এমন অভিযোগ তুলে ভাঙচুর করা হয় বাসার আসবাবপত্র, তল্লাশি করা হয় বেশ কিছু আলমারি। একইসঙ্গে ভবনটিতে থাকা ব্যবসা প্রতিষ্ঠানের সিসি ক্যামেরা ও আলমারি ভাঙচুর করা হয়। এসময় লুট করা হয় নগদ টাকা ও স্বর্ণালংকার।
 
অভিযোগ করে ভবনের বাসিন্দারা আরও জানান, বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৭৫ লাখ টাকা ও ৬০ ভরি স্বর্ণ লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.