সুপ্রিম কোর্টের ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা: আইজিপি

0
106
পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

সুপ্রিম কোর্ট এলাকায় সাংবাদিকদের ওপর হামলার ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

আজ বুধবার বিকেলে বরিশালে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

আইজিপি বলেন, ‘সুপ্রিম কোর্ট এলাকায় সাংবাদিকদের ওপর হামলার খবরটি আমার জানা নেই। সাংবাদিকরা দায়িত্ব পালনে পুলিশের পরিপূরক। আমরা একসঙ্গে কাজ করি। সুপ্রিম কোর্টের ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

তিনি বলেন, গোটা দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছে। তারা যেকোনো চ্যালেঞ্জ নিতে রাজি আছে। জাতীয় নির্বাচনে নির্বাচন কমিশনের দেওয়া দায়িত্ব পালনে পুলিশ বাহিনী প্রস্তুত আছে।

এর আগে আইজিপি পটুয়াখালী থেকে বুধবার বিকেল সাড়ে ৩টায় নগরের বান্দ রোডস্থ পুলিশ অফিসার্স মেসে পৌঁছান। বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম ও ডিআইজি এস.এম আক্তারুজ্জামানসহ শীর্ষ কর্মকর্তারা তাকে স্বাগত জানান।

পরে আইজিপি মেট্রোপলিটন পুলিশের নবনির্মিত ভবন ও রূপাতলীতে নির্মাণাধীন মেট্রোপলিটন পুলিশ লাইন্স পরিদর্শন করেন। বিকেলে  পুলিশ সুপার কার্যালয়ে বিভাগের পুলিশের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে ভার্চুয়াল সভা করেন আইজিপি।

এ সময় উপস্থিত ছিলেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর ও বিভাগীয় কমিশনার আমিন উল আহসান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.