সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে থাকছে ১০ দেশের শতাধিক পদের খাবার

0
99
সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে

মঙ্গলবার সকাল থেকে রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে সাজসাজ রব চলছে।  কারণ আজ এখানেই বসছে বলিউড তারকা সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ের আসর। ইতিমধ্যেই বিয়েবাড়িতে পৌঁছে গিয়েছেন অতিথিরা। দুই তারকার পরিবারের সদস্যদের পাশাপাশি থাকছেন কিয়ারার ছোটবেলার বান্ধবী ও আম্বানি পরিবারের কন্যা ঈশা আম্বানি। শোনা যাচ্ছে, মুকেশ আম্বানিও যোগ দিচ্ছেন এই বিয়েতে। খবর হিন্দুস্তান টাইমসের

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে উপলক্ষে সূর্যগড় ফোর্টকে একটি বিলাসবহুল হোটেলের চেহারা দেওয়া হয়েছে। অতিথিদের একাধিক সুযোগ-সুবিধা দেওয়ার পাশাপাশি বিয়ের দিনের খাবারের মেনুতেও থাকছে বিশেষ চমক। শোনা যাচ্ছে, ১০ দেশের ১০০-র বেশি পদ থাকবে অতিথিদের জন্য। মেনুতে রয়েছে ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানি, পঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে থাকবে জয়সলমেরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু।

পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা অতিথিদের জন্য মসলাদার ও চটকদার খাবারেরও ব্যবস্থা থাকছে। ৫০টির বেশি খাবারের স্টলের দায়িত্বে থাকবেন ৫০০-র বেশি ওয়েটার। সকাল ও বিকেলের নাশতাতেও রাখা হয়েছে চমক।

কয়েক দিন ধরে তারায় তারায় ঝলমলিয়ে উঠেছে সূর্যগড় প্রাসাদ। করণ জোহর, শহীদ কাপুর আর তার স্ত্রী মীরা রাজপুত, আকাশ আম্বানি, শ্লোকা মেহেতা, মনীশ মালহোত্রাসহ আরও অনেকে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের উৎসবে শামিল হয়েছেন। জানা গেছে, আজ রাত ৭ থেকে ৮টার মধ্যে সিদ্ধার্থ আর কিয়ারার বর–কনের বেশের ছবি প্রকাশ্যে আসবে।

বিয়ের পর নব্য বিবাহিত জুটি উঠবেন সিদ্ধার্থের আরব সাগর মুখী বিলাসবহুল ফ্ল্যাটে। যার ইন্টিরিয়র করেছিলেন গৌরি খান। তবে এটা হতে চলেছে অস্থায়ী বাস। জুহুতে তাদের পছন্দের বাংলোর কাজ শেষ হলেই সেখানেই উঠবেন তারকা এই জুটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.