সিউলে স্টার অ্যাওয়ার্ডে ভূষিত জেসিয়া

0
124
জেসিয়া ইসলাম

জেসিয়া ইসলাম। মডেল হিসেবেই পথচলা শুরু। মিস বাংলাদেশ ২০১৭ সালের মুকুটধারী সুন্দরী তিনি। সম্প্রতি দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে এশিয়া মডেল ফেস্টিভ্যাল ২০২৩-এর অংশ হিসেবে অনুষ্ঠিত এশিয়া মডেল অ্যাওয়ার্ডসে ২০২৩-এ মডেল স্টার অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন বাংলাদেশে জেসিয়া ইসলাম।

এই আয়োজনে শীর্ষসারির মডেল ও ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া মোট ৭ দেশের প্রতিযোগী সঙ্গে প্রতিযোগিতা করে এই সম্মননা অর্জন করেছেন।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণের আগে জেসিয়া ইসলাম দেশের শীর্ষসারির বিভিন্ন ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন এবং ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান তৈরি করেছেন।এশিয়া মডেল ফেস্টিভালের অংশ হিসেবে আরো অনুষ্ঠিত হয়েছে ফেস অব এশিয়া ২০২৩। ২৫ দেশের প্রতিযোগীদের অংশগ্রহণে অনুষ্ঠিত এ বছরের ফেস অব এশিয়ায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন ফাবলিয়া খান ও বি প্রসাদ দাস।

২০১৭ সালে মিস বাংলাদেশ বিজয়ী হওয়ার পর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করেন তিনি।

কিছুদিন আগে সিনেমায় অভিষেক হয়েছে তার। দেশের তুমুল জনপ্রিয় গোয়েন্দা উপন্যাস ‘মাসুদ রানা: ধ্বংসপাহাড়’ অবলম্বনে নির্মিত ‘এমআর নাইন’ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

এছাড়া অনন্য মামুন পরিচালিত ও শাকিব খান অভিনীত ‘দরদ’ চলচ্চিত্রে অতিথি শিল্পীর চরিত্রে অভিনয় করার কথা আছে তার।

জেসিয়া ইসলাম ১৯৯৭ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। তার বাড়ি ঢাকায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.