সাবেক মন্ত্রীর আত্মীয়ের বাড়িতে মিলল সরকারি মালামাল

0
25
মেহেরপুর শহরের ক্যাশ্যবপাড়ার সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের স্বজন সাজহান সিরাজ দোলনের ভাড়া করা বাড়ি থেকে বিপুল পরিমাণ সরকারি মালামাল উদ্ধার
মেহেরপুর শহরের ক্যাশ্যবপাড়ার সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের স্বজন সাজহান সিরাজ দোলনের ভাড়া করা বাড়ি থেকে বিপুল পরিমাণ সরকারি মালামাল উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা মালামালের মধ্যে রয়েছে ক্রীড়া সামগ্রী, সেলাইমেশিন, হুইল চেয়ার, চিকিৎসকের এপ্রোন, পিপি, শাড়ি, লুঙ্গি, থ্রী-পীচ, শিক্ষার্থীদের টিভিন বক্সসহ নানা মালামাল। প্রতিটি জিনিসের গায়ে লেখা রয়েছে বিক্রয়ের জন্য নয়।
 
বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে সেনাবাহিনী ও পুলিশের একটি দল।
 
বাড়ির মালিক সুরমান আলী জানান, এক বছর আগে দুইতলা বাড়ির নিচতলার তিনটি কক্ষসহ ডাইনিংরুম ভাড়া নেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের ফুপাতো ভাই সাজহান সিরাজ দোলন। মাসে ভাড়া প্রদান করতেন ৬ হাজার টাকা। এখানে সরকারি সব মালামাল রাখতেন তিনি। মাঝে মধ্যেই এখান থেকে মালামাল বের করে নিয়ে যান। এর বেশি কিছু তিনি জানতেন না। এ মালামালগুলো কি করা হবে তাও তার জানা নেই।
 
সদর উপজেলার সহকারী কমিশনার ভূমি গাজী মূয়ীদুর রহমান জানান, ক্যাশবপাড়ার সুরমান আলীর বাড়ির নিচতলায় সরকারি মালামাল রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযানে যায় সদর উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর একটি দল। তখন বাড়িতে তালা লাগান ছিল। বাড়ির মালিকের সহায়তায় দুটি গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে সেনাবাহিনী ও পুলিশের দলটি। বাড়ির তিনটি কক্ষে মেলে প্লাস্টিকের অসংখ্য বস্তা। বস্তা খুলে দেখা মেলে আল-কোরআন, ক্রীড়া সামগ্রী, সেলাইমেশিন, হুইল চেয়ার, চিকিৎসকের অ্যাপ্রোন, পিপি, শাড়ি, লুঙ্গি, থ্রি-পিস, শিক্ষার্থীদের টিফিন বক্সসহ নানা সামগ্রী। পরে সেগুলো জব্দ করে জেলা প্রশাসকের কার্যালয়ে নেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.