মেহজাবীনের ওজন কত, ভবিষ্যৎ কী? ওজন মাপার যন্ত্রের ফলাফলে চমকে গেলেন অভিনেত্রী

0
172
ওজন কত সেটাই পড়ে শোনাচ্ছেন মেহজাবীন চৌধুরী

বেশ খোশমেজাজেই আছেন এই অভিনেত্রী। এখনো ঈদের আনন্দে ভাসছেন। দেশে ঈদ কাটিয়ে এবার অবসর সময় কাটাচ্ছেন কলকাতাতেও। বলছি মেহজাবীন চৌধুরীর কথা। কলকাতায় ঘোরাঘুরির ফাঁকে নিজের ওজন মাপতে গিয়ে হঠাৎ চমকে উঠলেন। কারণ, ওজনের সঙ্গে ভাগ্যও পরীক্ষা করতে গিয়েছিলেন তিনি। ওজন নাকি, ভবিষ্যৎ ভাগ্য—কোনটা নিয়ে চিন্তিত তিনি? কেন ভক্তদের কাছে দোয়া চাইলেন?

এবার ঈদে কোনো নতুন নাটকে দেখা যায়নি মেহজাবীনকে। যে কারণে এবার নাটকের প্রচারণা বা নাটক লিংক ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে হয়নি। কোন নাটক কেমন হলো, ভক্তরা কী বলছেন, সেটা নিয়েও চিন্তায় থাকতে হয়নি। বরং নিজের পুরো সময় পরিবারকে দিয়েছেন ভক্তদের প্রিয় মেহজাবীন চৌধুরী। বন্ধুদের সঙ্গে সময় কেটেছে।

এর আগের ঈদগুলোতে মেহজাবীন আলোচনায় ছিলেন কাজ দিয়ে। এবারের অনুভূতি জানতে চাইলে মেহজাবীন বলেন, ‘এত বছর পরে এটা আমার জন্য নতুন ধরনের ঈদ, নতুন অভিজ্ঞতা। কিন্তু আমি বলব না আমার অনেক খারাপ লাগছে। আগে থেকেই আমি এটা জানতাম।

মেহজাবীন চৌধুরী। ছবি: ফেসবুক
মেহজাবীন চৌধুরী। ছবি: ফেসবুক

প্রতিটি সিচুয়েশনই আমি পজিটিভলি দেখার চেষ্টা করি। এটা আমি এনজয় করছি। অনেক কো-আর্টিস্টের নাটক প্রচার হচ্ছে। সেগুলো দেখছি, লিস্ট ডাউন করছি।’ জানালেন পছন্দের ঈদনাটকগুলোর একটি তালিকায় রেখেছেন। সেখানে সবার নাটকই থাকবে। সেগুলো তিনি দেখেছেন।

দেশের পরিবারের সঙ্গে সময় কাটানোর পরে হঠাৎ গতকাল শুক্রবার কলকাতার রাস্তায় দেখা গেল এই অভিনেত্রীকে। জানা গেল, দেশে সময় কাটিয়ে সেখানেও ঘুরছেন। ঘোরাঘুরির ফাঁকে তাঁকে রাস্তায় দেখা যায় ওজন মাপতে।

ঈদে মেহজাবীনের সঙ্গে তাঁর দুই বোন। একজনের নাম কায়নাথ কারিম চৌধুরী, অন্যজন মোকাদ্দেস মালাইকা চৌধুরী।’
ঈদে মেহজাবীনের সঙ্গে তাঁর দুই বোন। একজনের নাম কায়নাথ কারিম চৌধুরী, অন্যজন মোকাদ্দেস মালাইকা চৌধুরী।’ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

ওজন মাপার যন্ত্র থেকে একটা ফল বেরিয়ে আসে। সেটা মেহজাবীন ভক্তদের পড়ে শোনান, ‘এখানে দেখা যাচ্ছে আমার ওজন ৫৬ কেজি। আর আমার ভবিষ্যৎ হচ্ছে, ‘কঠিন সময়ের জন্য প্রস্তুত হন। কিন্তু তা বেশি দিন স্থায়ী হবে না’। পরে কিছুটা চিন্তিত দেখায় তাঁকে। হেসে ভক্তদের উদ্দেশে বলেন, ‘এত খারাপ ভবিষদ্বাণী আসবে আমি ভাবতেই পারি নাই। কঠিন কিছু আসতে যাচ্ছে, সবাই আমার জন্য দোয়া করবেন।’ এ দৃশ্য ভিডিওতে ধারণ করে শেয়ার করেন ফেসবুকে।

সামনে নতুন কী কাজ আসছে? জানতে চাইলে মেহজাবীন চৌধুরী বলেন, ‘এখনো বলার মতো হয়নি। সেগুলো হয়তো শিগগিরই আসবে। দর্শক আবার মেহজাবীন অন্যভাবে পাবেন। এখন যে কাজগুলো করছি। সেগুলো দর্শকদের কাছে থেকে ভালো রেসপন্স পাব আশা করি।’

মেহজাবীন চৌধুরী। ছবি: ফেসবুক
মেহজাবীন চৌধুরী। ছবি: ফেসবুক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.