সত্যিই কি আমির খান আবার বিয়ে করছেন?

0
82
শোনা যাচ্ছে এবার আমিরের সঙ্গে ফাতিমা সানা শেখের বিয়ে হতে চলেছে

তখনো তিনি বড় তারকা নন, ১৯৮৬ সালের ১৮ এপ্রিল রীনা দত্তকে বিয়ে করেছিলেন বলিউডের জনপ্রিয় তারকা আমির খান। তাঁদের দুই সন্তান—ছেলে জুনায়েদ আর মেয়ে ইরা। চলচ্চিত্রের সঙ্গে যুক্ত ছিলেন রীনা দত্ত। ২০০২ সালের ডিসেম্বরে আমির-রীনার বিবাহবিচ্ছেদ হয়। এরপর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর চিত্রপরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। এই দম্পতির ছেলে আজাদ। ২০২১ সালের জুলাইয়ে আনুষ্ঠানিক এক বিবৃতিতে তাঁরা বিচ্ছেদের ঘোষণা দেন। এবার শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন আমির খান।

কথিত পাত্রীকে সবাই চেনেন, ফাতিমা সানা শেখ। আমিরের সঙ্গে ‘দঙ্গল’-কন্যা ফাতিমা সানা শেখের ‘সম্পর্কে’র কথা অনেক দিন ধরেই চর্চা বলিউড পাড়ায়। শোনা যাচ্ছে এবার আমিরের সঙ্গে সেই অভিনেত্রীর বিয়েও হতে চলেছে।

আমির খান। ছবি: ফেসবুক থেকে
আমির খান। ছবি: ফেসবুক থেকে

বলিউডের চলচ্চিত্র সমালোচক কামাল আর খান সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে দাবি করেন, বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির।

এ কথা সবাই জানেন, আমির খানের হাত ধরেই বলিউডে অভিষেক ফাতিমা সানা শেখের। এর আগে অবশ্য ১৯৯৭ সাল থেকে-‘ইশক’, ‘চাচি ৪২০’, ‘বড়ে দিলওয়ালা’, ‘ওয়ান টু কা ফোর’, ‘তাহান’, ‘বিট্টু বস’, ‘আকাশ বাণী’তে কাজ করেছেন। কাজ করেছেন তামিল ও তেলেগু ছবিতেও।

ফাতিমার সেলফিতে আমির খান
ফাতিমার সেলফিতে আমির খানইনস্টাগ্রাম

তবে সামনের সারিতে আসার সুযোগ পান ‘দঙ্গল’ ছবিতে কাজ করে। এই ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল ‘গীতা ফোগট’। শোনা যায়, এই ছবিতে কাজ করতে গিয়ে আমির খান আর ফাতিমা সানা শেখের ঘনিষ্ঠতা তৈরি হয়েছে। ‘দঙ্গল’ ছবির কাজ শেষ হওয়ার পর ফাতিমা সানা শেখকে নিজের প্রোডাকশন হাউসে সহকারী পরিচালকের কাজ দেন আমির খান। সে সময় থেকে কানাঘুষা, এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার কারণে আমির খান আর ফাতিমা সানা শেখ কিছুটা সময় কাছাকাছি থাকার সুযোগ পেয়েছেন।

তার পর থেকে বলিউডে একাধিক পার্টিতে চর্চার বিষয় হয়েছে আমির ও ফাতিমার সম্পর্কের রসায়ন। মুম্বাইয়ে যে জিমে আমির খান নিয়মিত যান, সেখানেই ব্যায়াম করেন ফাতিমা সানা শেখ। আমির খান নিজেই নাকি তাঁকে এই ব্যবস্থা করে দিয়েছেন। পারিবারিক বিভিন্ন আয়োজনেও তাঁদের একসঙ্গে দেখা যায়। আমিরের মেয়ের বাগ্‌দান অনুষ্ঠানেও দেখা গেছে ফাতিমাকে।

আমির খান ও ফাতিমা সানা শেখ
আমির খান ও ফাতিমা সানা শেখইনস্টাগ্রাম

যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনো জনসমক্ষে মুখ খোলেননি আমির বা ফাতিমা। চলচ্চিত্র সমালোচক কামাল আর খান একটি টুইটে লেখেন, ‘শিগগিরই নিজের মেয়ের বয়সী ফাতিমা সানা শেখকে বিয়ে করতে চলেছেন আমির খান। “দঙ্গল” ছবির সময় থেকেই ফাতিমার সঙ্গে প্রেম করছেন আমির।’ অবশ্য কামাল আর খানের এই দাবির সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে বলে ধারণা করছেন সবাই। স্পষ্টবাদী আমির খান যেহেতু নিজে এ বিষয়ে কিছু বলেননি, কাজেই এ বিষয়ে সন্দেহ থাকাটাও যৌক্তিক।

তবে প্রেম বা বিয়ের রটনাও নেহাত দুর্বল নয়। কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে ফাতিমার সঙ্গে প্রেমের কানাঘুষা, সব নিয়েই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন আমির। দিন কয়েক আগেই ফাতিমার সঙ্গে পিকলবল খেলতে দেখা গিয়েছিল আমিরকে। নিজেদের অজান্তেই ক্যামেরাবন্দী হয়েছিলেন দুজনে। সব মিলিয়ে ভক্তরা অপেক্ষা করছেন, আমির এ বিষয়ে কী বলেন।

ফাতিমা সানা শেখ
ফাতিমা সানা শেখ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.