দুই বছর পর রাজের নাটকে মেহজাবীন

0
47
মেহজাবীন চৌধুরী

অনেক দিন পর নতুন নাটকে অভিনয় করলেন মেহজাবীন চৌধুরী। নাম ‘অনন্যা’। নাটকটির নামভূমিকায় দেখা যাবে তাঁকে। শিশুসন্তানকে নিয়ে একজন নারীর সংগ্রামের গল্প তুলে ধরা হয়েছে নাটকটিতে। সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে ‘অনন্যা’র শুটিং হয়েছে।

এটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তার বেশ কিছু নির্মাণে দেখা গেছে মেহজাবীন চৌধুরীকে।  প্রায় দুই বছর আগে ২০২২ সালে শুরুর দিকে ‘কাজল’ নাটকে একসঙ্গে কাজ করেন তারা।

মেহজাবীন চৌধুরী বলেন, ‘নাটকে এখন খুব একটা কাজ করছি না। দারুণ একটি গল্প ও চরিত্র পাওয়ায় অনেক দিন পর ক্যামেরার সামনে ফিরলাম। যেসব নির্মাতার ওপর আমার আস্থা আছে তাদেরই একজন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দর্শকের যদি আমাদের নতুন কাজটি ভালো লাগে তাহলে পরিশ্রম সার্থক হবে।’

‘অনন্যা’য় মেহজাবীনের প্রধান দুই সহশিল্পী শাশ্বত দত্ত ও ডলি জহুর। নাটকটির চিত্রনাট্য লিখেছেন জাহান সুলতানা।  ‘অনন্যা’র গান গেয়েছেন পল্লবী রায়। এটি লিখেছেন মাহমুদ মানজুর, সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘এটি একটি নারীকেন্দ্রিক গল্প। সংগ্রাম করে টিকে থাকার ক্ষেত্রে মেয়েদের অনুপ্রেরণা জোগাতে পারে এই নাটক। মেহজাবীন হৃদয় দিয়ে কাজটি করেছেন বলতে পারি।’

লাক্স প্রেজেন্টস ‘অনন্যা’ আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.