শেখ হাসিনা সত্য উদঘাটন করেছেন: ওবায়দুল কাদের

0
101
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেন্টমার্টিন দ্বীপ লিজ সংক্রান্ত বক্তব্যের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সত্য উদঘাটন করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সত্য বলতে শেখ হাসিনা কখনও নত হন না, দ্বিধাগ্রস্ত হন না। আল্লাহ ও বিবেক ছাড়া কাউকে ভয় করেন না তিনি। সেন্টমার্টিন দ্বীপ লিজের কথা বলে আজকে সত্য উদঘাটন করেছেন শেখ হাসিনা।

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সম্প্রতি প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্যাসের কথা যেমন বলেছেন, তেমনি সেন্টমার্টিনেরও কথা বলেছেন। সেন্টমার্টিন অন্য একটা দেশ লিজ নিতে চায়। অথচ মির্জা ফখরুল আজকে বলেন, এটা কৌশল! শেখ হাসিনার ক্ষমতায় থাকার কৌশল।

তিনি বলেন, অনেকেই চায় না শেখ হাসিনা ক্ষমতায় থাকুন। শেখ হাসিনা ক্ষমতাচ্যুত হোক, এটাই তাদের রাজনীতি। বাংলাদেশের একটি দল এই রাজনীতি আজকে করছে।

বিএনপির প্রতি ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, বিদেশিদের সঙ্গে বসে ষড়যন্ত্র করে বাংলায় আবার বিশ্বাসঘাতকতা ও রক্ত ঝরাতে চায় তারা। এই জঙ্গিবাদী, সাম্প্রদায়িক ও বাংলাদেশ বিরোধী অপশক্তিকে রুখতে হবে।

সেতুমন্ত্রী বলেন, বিরোধীদের ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাকর্মীদের অঙ্গিকার করতে হবে। এই মাটি আমাদের। এই মাটিতে আমাদের শেকড়। এখানেই আমাদের জন্ম। এই মাতৃভূমির মর্যাদা পিতা বঙ্গবন্ধুর পতাকা। এর মর্যাদা আমরা যেকোনো মূল্যে ও রক্ত দিয়ে হলেও রক্ষা করবো। সেটাই আমাদের শপথ।

তিনি বলেন, বাঙালির জীবনে দুটি অর্জন, দুটি লিগ্যাসি আছে। একটি বঙ্গবন্ধু শেখ মুজিব স্বাধীনতার জনক, আরেকটি আমাদের মুক্তিসংগ্রামের কান্ডারি শেখ হাসিনা। একটি লেগাসি স্বাধীনতার, আরেকটি মুক্তির। এই দুটি অর্জনের ঠিকানা হচ্ছে আওয়ামী লীগ। ঝড়, দুর্যোগ ও অন্ধকারের বিরুদ্ধে এগিয়ে যাওয়ার নাম আওয়ামী লীগ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.