ঈদযাত্রার দ্বিতীয় দিনে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন ছাড়ল দেরিতে

0
118
কমলাপুর রেলস্টেশনে ট্রেন ধরতে ছুটছেন দুই যাত্রী

ঈদযাত্রার দ্বিতীয় দিনে আজ রোববার রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে চট্টগ্রামগামী কর্ণফুলী কমিউটার ও সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন দেরিতে ছেড়েছে।

আজ সকাল ৮টা ৪৫ মিনিটে কমলাপুর রেলস্টেশন ছেড়ে যাওয়ার কথা ছিল কর্ণফুলী কমিউটারের। কিন্তু আড়াই ঘণ্টারও বেশি সময় দেরি করে ট্রেনটি ছাড়ে বেলা ১১টা ২২ মিনিটে। আর জয়ন্তিকা এক্সপ্রেস বেলা সোয়া ১১টায় ছাড়ার কথা থাকলেও তা ছেড়েছে ৩৭ মিনিট দেরি করে ১১টা ৫২ মিনিটে।

কমলাপুর রেলস্টেশন মাস্টার মো. আফছার উদ্দিন বলেন, কর্ণফুলী কমিউটার ওয়াশফিটে (ট্রেন ধোয়ার স্থান) নেওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে উল্টে যায়। এ কারণে এই ট্রেন ছাড়তে দেরি হয়। ওই দুর্ঘটনার কারণে জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি ওয়াশফিটে প্রবেশ করাতে দেরি হয়। মূলত এ কারণে এই দুই ট্রেন ছাড়তে দেরি হয়েছে।

কর্ণফুলী কমিউটার ট্রেনে করে গাজীপুরের আলীখোলা স্টেশনে যাবেন মো. শফিকুল। তিনি বলেন, ‘আজকে কমিউটার ট্রেনটি অনেক দেরি করছে। এ ছাড়া আমাদের কাছ থেকে বাড়তি ভাড়া রাখা হচ্ছে। আলীখোলা স্টেশন পর্যন্ত আগে ২০ টাকায় যেতে পারতাম। ঈদ সামনে রেখে তারা বাড়তি ভাড়া নিচ্ছে। আমাকে ৬০ টাকা দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার টিকিট কাটতে হয়েছে।’

কমলাপুর রেলওয়ে স্টেশনে যাত্রীদের অপেক্ষা
কমলাপুর রেলওয়ে স্টেশনে যাত্রীদের অপেক্ষা

এ বিষয়ে স্টেশনমাস্টার মো. আফছার উদ্দিন বলেন, ‘ঈদের কারণে আমরা বিমানবন্দর ও গাজীপুরের টিকিট দিচ্ছি না। তাই অনেকেই মনে করছেন বাড়তি ভাড়া নেওয়া হচ্ছে।

এদিকে ময়মনসিংহগামী অগ্নিবীণা এক্সপ্রেস ট্রেন ৮ মিনিট দেরি করে ছেড়েছে। চাঁপাইনবাবগঞ্জগামী রাজশাহী কমিউটার ট্রেন দুপুর ১২টা ২০ মিনিটে ছাড়ার কথা থাকলেও তা বেলা একটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ছেড়ে যায়নি।

সরেজমিনে দেখা যায়, কমলাপুর রেলস্টেশনে ঈদে ঘরমুখী যাত্রীদের উপচে পড়া ভিড় নেই। কোনো ট্রেন অতিরিক্ত যাত্রী বোঝাই করে যাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.