শাকিবকে স্বামী সম্বোধন বুবলীর, অপুর হাহা রিঅ্যাক্ট ফেসবুকে

0
21
অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী

শাকিবের ‘তুফান’–এর সঙ্গে ঈদে মুক্তি পায় বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’। ঈদের বহুল আলোচিত ছবি তুফানের কাছে পাত্তাই পায়নি রিভেঞ্জ। মুক্তির আগে থেকে রিভেঞ্জ ছবির পরিচালক মোহাম্মদ ইকবাল নানা অসংলগ্ন কথাবার্তা বলেন রায়হান রাফী পরিচালিত তুফান ঘিরে। মুক্তির কয়েক দিন পর ইকবাল গণমাধ্যমে দাবি করেন, স্ত্রী হিসেবে শাকিবের তুফান সিনেমাকে পরোক্ষভাবে সাপোর্ট করতে রিভেঞ্জের প্রচারণায় যাননি বুবলী। পরিচালকের এমন উত্তরে কড়া জবাব দিয়ে বুবলী জানিয়েছেন, তিনি সিনেমার প্রতি দায়িত্বশীল, সে কারণে রিভেঞ্জ সিনেমার সংবাদ সম্মেলেনে উপস্থিত ছিলেন। টেলিভিশন অনুষ্ঠানেও রিভেঞ্জ নিয়ে কথা বলেছেন। ‘তুফান’ প্রসঙ্গ আনাটা মোটেও ঠিক নয়, মনে করেছেন এই ঢালিউড তারকা।

অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী
অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী

কথা প্রসঙ্গে বুবলী গণমাধ্যমকে বলেছেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন—তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করে, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব। তাই যেদিন থেকে দেখেছি শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাঁকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। আর এসব পরিস্থিতির আগেই আমাদের রিভেঞ্জ এবং ‘বিট্রে’ সিনেমার শুটিং শুরু হয়েছিল, যার জন্য পেশাগত জায়গা থেকে আমি কাজগুলো শেষ করেছি।

এদিকে শাকিব খানকে স্বামী সম্বোধন করায় শবনম বুবলীকে নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে হাহা রিঅ্যাক্ট দিয়ে পোস্ট করেন অপু বিশ্বাস। দুই মিনিটের মধ্যে সেই পোস্ট মুছে ফেলেন অপু। এরপর পেজের সেই পোস্ট সরিয়ে নিজের আইডিতে পোস্ট করেছেন। একটি সংবাদের ফটোকার্ড শেয়ার করে তিনি লিখেছেন, ‘ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এইটা আমার পেজের জন্য উপযোগী না। পেজ অ্যাকটিভ ছিল, খেয়ালই করতে পারিনি।

অপু বিশ্বাস ও শবনম বুবলী
অপু বিশ্বাস ও শবনম বুবলী

অপু বিশ্বাস ও বুবলী প্রসঙ্গে শাকিব খান তাঁর অবস্থান গত বছরই সবাইকে পরিষ্কার করেছেন। অপু বিশ্বাস ও শবনম বুবলী প্রসঙ্গে শাকিব জানিয়েছেন, দুজনই তাঁর জীবনে এখন অতীত। দুজনের কারও সঙ্গে সম্পর্ক নেই তাঁর। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাঁদের সন্তান আব্রাহাম খান জয়। নিজেদের ক্যারিয়ারের কথা ভেবে শাকিব-অপু দুজনই সন্তান জন্মের বিষয়টি পরিবারের বাইরে কাউকে জানাননি। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। পরের বছর ২০১৮ সালের ১২ মার্চ আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাঁদের। এদিকে শাকিবের পরিবার সূত্রে জানা গেছে, অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে শাকিবের সঙ্গে কোনো ধরনের সম্পর্ক না থাকলেও দুই সন্তানের সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে। তারা বাবা শাকিবের বাসায় নিয়মিত যাওয়া–আসার মধ্যে থাকে। বাবা শাকিবও সন্তানদের নিয়ে মাঝেমধ্যে বাইরে ঘুরতে বের হন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.