শোয়েব আখতারকে শাহিন আফ্রিদির খোঁচা

0
136
শোয়েব আখতার,শাহিন আফ্রিদি

কিছুদিন আগেই ওপেনিং থেকে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে সরিয়ে দিতে বলেছিলেন সাবেক ক্রিকেটার শোয়েব আখতার। তার মন্তব্য ছিল, কথা বলতে না পারার কারণে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ব্র্যান্ড হয়ে উঠতে পারেননি। যদিও পরবর্তীতে এই প্রসঙ্গে কোনো জবাব দেননি বাবর।

পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজমের ব্যাটিং দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার অবকাশ নেই। বিশ্বের সেরা ব্যাটসম্যানদের একজন তিনি। তবে শোয়েব আখতারের দাবি, ব্রান্ড হিসেবে নিজেকে তুলে ধরতে ব্যর্থ হয়েছেন বাবর। স্থানীয় একটি টিভি চ্যানেলে শোয়েব বলেন, ‘ক্রিকেট খেলা একটা কাজ, আর গণমাধ্যম সামলানো আরেকটা। যদি কথা বলতে না পারেন, টিভি পর্দায় আপনি নিজেকে প্রকাশ করতে পারবেন না। আমি সরাসরি বলতে চাই, বাবর আজম পাকিস্তানের সবচেয়ে বড় ব্র্যান্ড হওয়া উচিত ছিল। কিন্তু কেন সে পাকিস্তানের সবচেয়ে বড় ব্র্যান্ড হয়ে ওঠেনি? কারণ, সে কথা বলতে পারে না।’

শোয়েবের এমন মন্তব্যে বাবর কোনো জবাব না দিলেও খোঁচা দিয়েছেন শাহিন আফ্রিদি। স্থানীয় এক সংবাদমাধ্যম আফ্রিদিকে জিজ্ঞেস করেছিল, শোয়েব আখতারের কোন গুণটা আপনার সবেচেয়ে ভালো লাগে। জবাবে শাহিন আফ্রিদি বলেন, ‘সে খুব ভালো ব্র্যান্ড বানাতে পারে।’ স্পষ্টতই আফ্রিদির ইঙ্গিত ছিল শোয়েবের সেই মন্তব্যের দিকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.