লম্বা বিরতি চেয়েছিলেন হেলি

0
172
হেলি শাহ, ইনস্টাগ্রাম থেকে

অনেক অল্প বয়স থেকে কাজ শুরু করেছেন অভিনেত্রী হেলি শাহ। এই মুহূর্তে গুল্লক সিজন ফোর-এর কারণে তাঁর নাম দর্শকের মুখে মুখে। ছোট পর্দার ব্যস্ত এই নায়িকা একসময় কাজ থেকে লম্বা বিরতি নিয়েছিলেন। এক সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেছেন হেলি।

হেলি শাহ
হেলি শাহইনস্টাগ্রাম থেকে

‘গুল্লক সিজন ফোর’-এর মাধ্যমেই ওটিটির দুনিয়ায় পা রেখেছেন হেলি। প্রথম সিরিজে তাঁর অভিনীত চরিত্রটি দর্শকের মন জয় করেছে। এর আগে তাঁকে শেষ দেখা গিয়েছিল ছোট পর্দার ইশক মে মরজওয়াঁ টু ধারাবাহিকে। এই ধারাবাহিকের পর তিন বছরের লম্বা বিরতি নিয়েছিলেন হেলি।

হেলি শাহ
হেলি শাহইনস্টাগ্রাম থেকে

এ প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, ‘দীর্ঘ সময় ধরে কাজ করছিলাম। একসময় মনে হচ্ছিল যে কীভাবে বাঁচতে হয়, তা আমি ভুলে গিয়েছি। সারা দিন কাজের মধ্যে থাকার পর একসময় একাকিত্ব অনুভব করতাম। আর তাই আমার বিরতির প্রয়োজন ছিল বলে মনে হয়ছিল। মানসিকভাবে আমি অনেক শক্তিশালী। তবু লাগাতার কাজ করা আমার জন্য কঠিন ছিল। আমি নিজেকে প্রশ্ন করেছিলাম যে আমি ঠিক করছি, না ভুল। জেনেবুঝে আমি লম্বা বিরতি নিয়েছিলাম। এ সময় আমি নিজেকে বুঝতে চেষ্টা করেছি। আর নিজেকে জেনেছি।’

হেলি শাহ
হেলি শাহ, ইনস্টাগ্রাম থেকে

হেলি আরও বলেন, ‘আমি যখন বিরতিতে ছিলাম, অনেকের প্রশ্ন ছিল যে আমি কেন কাজ করছি না। আমার মা-ও তখন অবাক হয়েছিলেন। কিন্তু আমার নিজের জন্য সময়ের প্রয়োজন ছিল। এই লম্বা সময়ে আমি অনেক কিছু শিখেছি। আবার অনেক কিছু জীবন থেকে বাদ দেওয়ারও চেষ্টা করেছি সে সময়। এই লম্বা বিরতির কারণে আমি আর্থিক সংকটে পড়েছিলাম। কিন্তু এ ব্যাপারে আমার কোনো অভিযোগ নেই।’

হেলি শাহ
হেলি শাহ, ইনস্টাগ্রাম থেকে

হেলি শাহ শুধু ছোট পর্দা বা ওটিটিতে কাজ করেননি, তাঁকে বড় পর্দায়ও দেখা গেছে। গুজরাটি ছবিতে কাজ করেছেন তিনি। এবার হিন্দি ছায়াছবি কায়া পলট-এ দেখা যাবে তাঁকে। ২০২২ সালের কান চলচ্চিত্র উৎসবে এই ছবির কথা ঘোষণা করা হয়েছিল।

অভিনেত্রী হেলি শাহ
অভিনেত্রী হেলি শাহ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.