র‍্যাবের পোশাকে দুজনকে মাইক্রোবাসে তুলে নিয়ে ২৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

0
3
একটি মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানের একজন বিক্রয় প্রতিনিধিসহ দুজনকে মাইক্রোবাসে তুলে নিয়ে ২৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে

কুমিল্লার চৌদ্দগ্রামে র‍্যাবের পোশাক পরে একটি মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানের একজন বিক্রয় প্রতিনিধিসহ দুজনকে মাইক্রোবাসে তুলে নিয়ে ২৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার মিরশ্বান্নী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের চৌদ্দগ্রাম উপজেলার পরিবেশক মো. কুতুব উদ্দিন জেলা পুলিশের গোয়েন্দা শাখায় অভিযোগ জানিয়েছেন। রাত পৌনে ১০টার দিকে জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বলেন, তাঁরা বিষয়টি জানিয়েছেন। তাঁদের থানায় মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে। তবে অপরাধী চক্রকে ধরতে কাজ করতে ডিবি পুলিশ।

বিকাশের পরিবেশক মো. কুতুব উদ্দিন বলেন, চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন দোকান ও প্রতিষ্ঠান থেকে সংগ্রহ করা ২৭ লাখ টাকা নিয়ে রোববার বিকেলে একটি প্রাইভেট কারে করে কুমিল্লা ফিরছিলেন বিক্রয় প্রতিনিধি নবু মিয়া ও গাড়িচালক মো. মহসিন। মহাসড়কের মিরশ্বান্নী এলাকায় একটি মাইক্রোবাসে করে আসা র‍্যাবের পোশাক পরা পাঁচজন প্রথমে প্রাইভেট কারটি থামাতে বলেন। পরে তাঁরা প্রাইভেট কারে থাকা দুজনকে তাঁদের গাড়িতে তুলে নেন। একপর্যায়ে তাঁদের কাছ থেকে ২৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে সন্ধ্যার পর জেলার চান্দিনা এলাকায় দুজনকে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়। অপর দিকে ঘটনাস্থল থেকে ওই প্রাইভেট কার দুর্বৃত্তদের একজন চালিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সোনাগাজী এলাকায় ফেলে রেখে যান।

মো. কুতুব উদ্দিন বলেন, এ ঘটনায় রোববার রাতে জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) অভিযোগ করেছেন তিনি। এ ছাড়া চৌদ্দগ্রাম থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-১১–এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ (কুমিল্লা) এ কর্মরত উপপরিদর্শক (এসআই) মাহবুব আলম রাতে বলেন, ভুক্তভোগীরা এখন তাঁর সামনে আছেন। তাঁদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। দুর্বৃত্তরা র‌্যাবের পোশাক ব্যবহার করেছিল কি না, তাঁরা খতিয়ে দেখছেন।

রাতে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আক্তার উজ জামান বলেন, বিষয়টি জানার পর ভুক্তভোগীদের থানায় আসতে বলা হয়েছে। তাঁদের কাছ থেকে বিস্তারিত জেনে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অপরাধী চক্রকে শনাক্তের পাশাপাশি আটকের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.