রোহিতদের নেওয়ার আগেই জনসমুদ্রে আটকা ছাদখোলা বাস

0
25
মুম্বাইয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারত দলকে বরণ করে নিতে মানুষের ভীড়, এএফপি

দেশে ফেরা টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারত দল ছাদখোলা বাসে মুম্বাই শহরের একটি অংশ প্রদক্ষিণ করবে-পরিকল্পনা ছিল এমন। তবে সময়মতো সেটি শুরু হওয়া নিয়েই দেখা দিয়েছে সংশয়। ভারত দলকে বহন করবে যে ছাদখোলা বাস, সেটিই যে আটকা পড়েছিল মুম্বাইয়ের জনসমুদ্রে!

গত শনিবার দক্ষিণ আফ্রিকাকে ফাইনালে হারিয়ে ২০০৭ সালের পর প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জেতে ভারত। ২০১৩ সালের পর যেটি তাদের প্রথম আইসিসির বৈশ্বিক ট্রফি। ২০১১ সালে দেশের মাটিতে ওয়ানডেতে চ্যাম্পিয়ন হওয়ার পর এটি ভারতের প্রথম বিশ্বকাপও।

তবে চ্যাম্পিয়ন হওয়ার পরই দেশে ফেরা হয়নি তাদের, বার্বাডোজে ঘূর্ণিঝড়ে আটকা পড়েছিলেন দলের সদস্যরা। ব্রিজটাউনের বিমানবন্দর খুলে দেওয়ার পর বিশেষ ভাড়া করা বিমানে ভারত যান রোহিত শর্মারা। দিল্লিতে এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে যান তাঁরা। সেখান থেকে ভারত দল যায় মুম্বাইয়ে।

দিল্লি পৌঁছানোর পর সমর্থকদের উদ্দেশে হাত নাড়ছেন বিরাট কোহলি
দিল্লি পৌঁছানোর পর সমর্থকদের উদ্দেশে হাত নাড়ছেন বিরাট কোহলি, এএফপি

মেরিন ড্রাইভে ছাদখোলা বাসে তাদের ঘোরার কথা ছিল। এ জন্য বিশেষ একটি বাস মুম্বাইয়ে নিয়ে যাওয়া হয় গুজরাট থেকে। তবে ভারত খেলোয়াড়দের তোলার আগেই যানজটে আটকা পড়ে সে বাসটি। বৃষ্টি ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে অপেক্ষা করছেন অনেক মানুষ।

এদিকে দিল্লি থেকে মুম্বাই পৌঁছে বিশেষ সংবর্ধনা পেয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্যরা। বিশেষ জলীয় স্যালুট দেওয়া হয়েছে তাঁদের বহনকারী উড়োজাহাজকে। উড়োজাহাজ ট্র্যাকিংয়ের ওয়েবসাইট ফ্লাইটরাডার ২৪ জানিয়েছে, সর্বশেষ ১৫ ঘণ্টায় সবচেয়ে বেশি ট্র্যাক করা হয়েছে ভারত দলকে বহনকারী ফ্লাইটটিকে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্যরা
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্যরা, এএফপি

ওয়াংখেড়ে স্টেডিয়াম উন্মুক্ত করে দেওয়া হয়েছে সমর্থকদের জন্য। সেখানেও ভারত দলকে বিশেষ সংবর্ধনা দেওয়ার কথা আছে। এরই মধ্যে ওয়াংখেড়ে স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ হয়েছে সমর্থকদের উপস্থিতিতে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.