ঘুমিয়ে থাকা বড় ভাইকে গলাকেটে হত্যার অভিযোগ তার বিরুদ্ধে

0
126
অভিযুক্ত মো. রোমান

মানিকগঞ্জের সিংগাইরে ঘুমন্ত অবস্থায় আপন বড় ভাই আবু রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে রোমান নামে এক যুবকের বিরুদ্ধে। রোববার রাত ১২টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম ফকিরপাড়া গ্রামে এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ও অভিযুক্ত ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, শাহজাহান ফকিরের তিন ছেলে। তারা হলেন, মো. আবু রায়হান (২৮) মো. রোমান (২৪) ও মো. জামান (১৮)। প্রায় এক বছর আগে রোমান প্রেম করে বিয়ে করেন। পরিবারের কেউ মেনে নেয়নি তার এই বিয়ে। এ ছাড়া টাকা-পয়সা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিল। মা-বাবা এক ঘরে ও পাশেই অন্য একটি ঘরে একই খাটে ঘুমান তিন ভাই। প্রতিদিনের মতো রোববার রাত ৯টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোট ভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসে ছিলেন। রাত ১২টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলাকেটে রোমান পালিয়ে যায়। এ সময় ঘুম ভেঙে যায় ছোট ভাই জামানের। তখন তার মা-বাবাকে ঘুম থেকে ডাকেন তিনি। পরে রক্তাক্ত অবস্থায় রায়হানকে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিবারিক কলহের জেরেই রায়হান খুন হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে

ওসি জানান, রোমানকে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.