সেমির লড়াইয়ে ব্রাজিল-ক্রোয়েশিয়ার একাদশ চূড়ান্ত

0
192
কোয়ার্টার ফাইনালের ম্যাচে ব্রাজিল ও ক্রোয়েশিয়া মুখোমুখি।

ক্রোয়েশিয়ার কোচ গ্লাটকো ডালিক জানিয়ে দিয়েছেন, তারা আত্মসমর্পণ করবেন না। আক্রমণে ওঠার জন্য ব্রাজিলের খেলোয়াড়দের জায়গা ছাড়বেন না। লুকা মডরিচ নিচে নেমে খেলার কথা জানিয়েছেন। ব্রাজিলের আক্রমণভাগের জন্য ক্রোয়েশিয়ার রক্ষণ ভাঙার চ্যালেঞ্জ।

ব্রাজিলের তরুণ ভিনিসিয়াস ছন্দে আছেন। প্রতিপক্ষের বক্সে তিনি ভয় ধরাচ্ছেন। রিচার্লিসন গোল পাচ্ছেন। ইনজুরি থেকে ফিরে গোল করেছেন নেইমারও। তবে অন্য উইঙ্গে খেলা রাফিনহা এখনও গোল পাননি। যদিও আক্রমণে উঠছেন, শট নিচ্ছেন, সুযোগও হারিয়েছেন তিনি। তার বড় এই ম্যাচে এগিয়ে আসার পালা।

ক্রোয়েশিয়ার রক্ষণ মজবুত। অভিজ্ঞ লভরেন রক্ষণে শক্তিশালী, ২০ বছর বয়সী জিভারডিওল বড় বড় ক্লাবের নজরে এসেছেন। ফুলব্যাক জুরানভিক ও সোসা অভিজ্ঞ। সঙ্গে মিডফিল্ডে আছেন ১৬ বছর জাতীয় দলে খেলা লুকা মডরিচ। ৩৮ বছরের তিনি সেরা ফুটবল খেলছেন। মিডফিল্ডে ব্রোজোভিক ও কোভাচিক অভিজ্ঞ এবং বড় ক্লাবে খেলেন।

ব্রাজিল কোচ তিতে আসরে প্রথমবার অপরিবর্তিত একাদশ নিয়ে নামছেন। ইনজুরির কারণে সার্বিয়ার ম্যাচের একাদশ সুইসদের বিপক্ষে খেলাতে পারেননি তিনি। ক্যামেরুনের বিপক্ষে মূল খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছিলেন। দক্ষিণ কোরিয়া ও ক্রোয়েশিয়া ম্যাচের একাদশ অপরিবর্তিত রেখেছেন তিতে।

ব্রাজিলের একাদশ: অ্যালিসন (গোলরক্ষক), এডার মিলিতাও, থিয়াগো সিলভা, মারকুইনহোস, দানিলো, কাসেমিরো, লুকাস পাকুয়েতা, নেইমার জুনিয়র, রাফিনহা, রিচার্লিসন, ভিনিসিয়াস জুনিয়র।

ক্রোয়েশিয়ার একাদশ: ডমিনিক লিভাকোভিচ, জোসিপ জুরানোভিচ, ডিজান লভরেন, জোসকো জিভারদিওল, বোর্না সোসা, মাতেও কোভাচিক, মার্সেলো ব্রোজোভিচ, লুকা মডরিচ, আন্দ্রেজ ক্রামারিচ, মারিও পাসালিক, ইভান পেরিসিচ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.