যে কারণে গ্যালারিতে ঢুকতে গিয়ে বাধার মুখে ক্রোয়েশিয়ার সেই মডেল

0
128
স্টেডিয়ামের বাইরে সমুদ্রসৈকতে তোলা কয়েকটি ছবি পোস্ট করেছেন ইভানা। তাঁর ছবিগুলো নিয়ে কাতারে আলোচনা তৈরি হয়েছে ,ছবি: ইনস্টাগ্রাম

এত দিন নির্বিঘ্নে গ্যালারি ঘোরাঘুরি করতে পারলেও ব্রাজিলের বিপক্ষে ম্যাচে বিপাকে পড়েন ইভানা। বরাবরের মতোই স্বল্প পোশাকে এসেছিলেন তিনি। বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, তাঁকে দর্শকের সঙ্গে সেলফি তুলতে দেওয়া হয়নি। এমনকি নিজের স্থান থেকে উঠতেও নিষেধ করেছে নিরাপত্তাকর্মীরা।

এই বিশ্বকাপ শুরুর আগেই আলোচনা ছিল বিশ্বকাপের বিভিন্ন নিয়মকানুন। যদিও বিশ্বকাপ শুরুর পর এসব বিষয়ে কাতার কর্তৃপক্ষ কিছুটা শিথিল রয়েছে। তবে কোয়ার্টার ফাইনালে গ্যালারিতে ঢুকতেই সেলফিপ্রেমীরা ইভানাকে জেঁকে ধরলে সেখানে বাধা দেন নিরাপত্তাকর্মী। নির্দিষ্ট স্থানে থাকে বসে থাকতে নির্দেশ দেয়। এতে ক্ষোভ প্রকাশ করে এই মডেল। এর আগেও বিশ্বকাপ নিয়ে কাতার কর্তৃপক্ষের নিয়মনীতির সমালোচনা করেন তিনি।


ইভানা, ছবি : সংগৃহীত

সমালোচনা করলেও এখন পর্যন্ত নিয়মের বেড়াজালে আটকাতে হয়নি এই মডেলকে। গত বিশ্বকাপের বর্তমান রানার্সআপ ক্রোয়েশিয়ার প্রতিটি ম্যাচে তাদের উৎসাহ দিতে মাঠে উপস্থিত ছিলেন তাদের প্রেসিডেন্ট। এবার গ্যালারি থেকে সেই উৎসাহের কাজটি করছেন এই মিস ক্রোয়েশিয়া।

ইভানা

ইভানা
ছবি : সংগৃহীত

দল এখন সেমিফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হবে। সেই ম্যাচে জিতে হারাতে হবে ফাইনালের প্রতিপক্ষকে। বিশ্বকাপ ক্রোয়েশিয়ার কাছে এখনো অধরা। গতবার ফাইনালে হেরে গিয়েছিল। এবার কি ক্রোয়েশিয়া পারবে বিশ্বকাপ জিততে? তা জানতে অপেক্ষা করতে হবে আরও দুই ম্যাচ। এর একটি হারলেও যে বিশ্বকাপ অধরাই থেকে যাবে তাদের কাছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.