যে কারণে সাকিব হেলিকপ্টারে বিকেএসপি ছাড়লেন

0
116
বিকেএসপি থেকে হেলিকপ্টারে করে ঢাকায় ফিরেছেন সাকিব, ছবি: সংগৃহীত

মোহালিতে কলকাতা নাইটরাইডার্স যখন পাঞ্জাব কিংসের সঙ্গে লড়ছে, সাকিব আল হাসান তখন বিকেএসপি থেকে হেলিকপ্টারে উঠছেন। তবে এই সাকিব কলকাতার নন, এই সাকিব মোহামেডানের।

মোস্তাফিজকে অনুসরণ করে সাকিব অবশ্য আইপিএল খেলতে চলে যাননি এবং সেটি যে এখনই যাচ্ছেন না, তা–ও আগেই জানা। তাহলে সাকিব কেন হেলিকপ্টারে উঠলেন এবং সেটিও বিকেএসপিতে শেখ জামালের বিপক্ষে তাঁর দল মোহামেডানের ম্যাচ শেষ না হতেই?

ইয়ামাহার শুভেচ্ছাদূত সাকিব। আজ বিকেল ৪টা ৩০ মিনিটে ঢাকায় তাদেরই একটা অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা প্রিমিয়ার লিগে আজই প্রথম এবং সম্ভবত একমাত্র ম্যাচটি খেলা সাকিবের। এরপর যোগ দেওয়ার কথা তাদের ইফতার অনুষ্ঠানেও। কিন্তু বিকেএসপি থেকে সড়কপথে রওনা দিয়ে যানজট ঠেলে সাকিবের জন্য সময়মতো অনুষ্ঠানে পৌঁছানো কঠিনই হতো। সে কারণেই সমাধান হেলিকপ্টার।

হেলিকপ্টারে বিকেএসপি ছাড়ছেন সাকিব

হেলিকপ্টারে বিকেএসপি ছাড়ছেন সাকিব
ছবি: সংগৃহীত

ম্যাচে ব্যাটিং-বোলিং কোনোটিতেই বলার মতো কিছু করতে পারেননি সাকিব। ৯ বলে ৫ রান করেছেন, ১০ ওভারে ৩১ রান দিয়ে কোনো উইকেট পাননি। তবে সাকিবের প্রথম খেলার দিনই ষষ্ঠ ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেল মোহামেডান। শেখ জামালকে তারা হারিয়েছে ২২ রানে।

সাকিব হয়তো জয়টা দেখে মাঠ ছাড়তে পারেননি, তবে ওই সময় মোহামেডানের জয় মোটামুটি নিশ্চিতই হয়ে গিয়েছিল। তাড়াহুড়া থাকায় বিকেএসপিতেই গোসল-টোসল সেরে ম্যাচ শেষ হওয়ার আগেই ঢাকার ফেরার জন্য হেলিকপ্টারে উঠে বসেন।

হেলিকপ্টারে করে দেশের এখানে-সেখানে যাওয়াটা এখন আর বিশেষ কিছু নয়। তবে সাকিবের হেলিকপ্টার যোগে মাঠ ছাড়ার ঘটনা ঘটল এমন এক দিনে, যেদিন বাংলাদেশ দলের পেসার মোস্তাফিজুর রহমান ভাড়া করা বিমানে ভারতে গেছেন আইপিএল খেলতে।

জয় প্রায় নিশ্চিত হওয়ার পর মাঠ ছাড়েন সাকিব

জয় প্রায় নিশ্চিত হওয়ার পর মাঠ ছাড়েন সাকিব
ছবি: সংগৃহীত

মোস্তাফিজের বিমান ভাড়া যদিও তাঁর ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসই দিয়েছে, সাকিবের ক্ষেত্রে ব্যাপারটা ভিন্ন বলেই জানা গেছে। বিকেএসপি থেকে ঢাকায় আসার হেলিকপ্টার ভাড়া বাবদ ৫০ হাজার টাকা নাকি নিজেই দিয়েছেন তিনি।

‘সাকিব আয়োজকদের কথা দিয়েছিলেন সময়মতো অনুষ্ঠানে যোগ দেবেন। সে কারণে যানজটে পড়ার ঝুঁকি না নিয়ে নিজেই হেলিকপ্টার ভাড়া করে গেছে’—বলেছেন সাকিবের ঘনিষ্ঠ একজন।

প্রতিশ্রুতি রক্ষা বলে কথা!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.