যেসব বিষয় গুরুত্ব পেয়েছে ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফরে

0
34
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

অন্তর্বর্তী সরকারের অধীনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্ব পেয়েছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। এরপরই দেশের ক্রীড়াঙ্গনকে ঢেলে সাজানোর পরিকল্পনা করেছেন তিনি। সে জন্য ক্রীড়া মন্ত্রণালয়ে অধীনে থাকা প্রতিষ্ঠানগুলো ঘুরে ঘুরে দেখছেন এই ক্রীড়া উপদেষ্টা।

সোমবার (১৯ আগস্ট) এক ঝটিকা সফরে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি), সরকারি শারীরিক শিক্ষা কলেজ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিদর্শন করেন এই ক্রীড়া উপদেষ্টা। তার এই সফরে বিশেষ গুরুত্ব পেয়েছে প্রতিষ্ঠানগুলোর ইনফ্রাস্টাকচার ফ্যাসিলিটিস এবং সমসাময়িক নানাবিধ সমস্যাগুলোর সমাধান।

এদিন শুরুতেই সরকারি শারীরিক শিক্ষা কলেজে জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার সঙ্গে মতবিনিময় করেন কলেজটির শিক্ষক এবং প্রশাসনিক দায়িত্বে থাকা সকলে। পুরো কলেজ ঘুরে দেখে শিক্ষার্থীদের সঙ্গেও কথা বলেন তিনি। এ সময় কলেজের সার্বিক উন্নয়নে সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

এরপর দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিদর্শনে যান যুব ও ক্রীড়া উপদেষ্টা। স্টেডিয়ামের ইনফ্রাস্টাকচার ফ্যাসিলিটিস দেখার পাশাপাশি উপদেষ্টা মহোদয় কথা বলেন বিশ্বকাপের জন্য অনুশীলনরত বাংলাদেশ নারী ক্রিকেট দলের সঙ্গে। অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির সঙ্গে আলাপ চলাকালে জানতে চান তাদের বিশ্বকাপ ভাবনা ও সার্বিক প্রস্তুতি নিয়েও।

ফ্যাসিলিটিস পরিদর্শন শেষে বিসিবি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত হন জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সভায় উপস্থিত ছিলেন বিসিবির সিইও’সহ অন্যান্য বোর্ড কর্মকর্তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.