যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে ডাক পেলেন মাশরাফীসহ যেসব বাংলাদেশি ক্রিকেটার

0
24
মাশরাফী
সবশেষ বিপিএলে সিলেট স্ট্রাইকার্সকে মাঝপথে রেখে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। এরপর ডিপিএলের কয়েকটি ম্যাচ খেললেও আর মাঠে ফেরা হয়নি এই সাবেক অধিনায়কের। ডিসেম্বরে মাঠে গড়াবে বিপিএলের ১১তম আসর। তার আগেই ২২ গজে ফিরছেন মাশরাফী। যুক্তরাষ্ট্রে ইউএস মাস্টার্স টি-টেন লিগে দল পেয়েছেন তিনি।
 
আগামী ৮ নভেম্বর ছয় দলের অংশগ্রহণে শুরু হবে যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন লিগ। টুর্নমেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৭ নভেম্বর। আসন্ন এই লিগে খেলার জন্য ডাক পেয়েছেন একঝাঁক বাংলাদেশি ক্রিকেটার।
 
গতকাল সোমবার (১০ আগস্ট) অনুষ্ঠিত হয়েছিল দ্বিতীয় আসরের প্লেয়ার্স ড্রাফট। সেখান থেকে থেকে দল পেয়েছেন মাশরাফী, আরাফাত সানি, আল-আমিন হোসেন, আরিফুল হক, ইলিয়াস সানি, কামরুল ইসলাম রাব্বি, এনামুল হক জুনিয়র ও সৈয়দ রাসেল। এর আগে সরাসরি চুক্তিতে দল পেয়েছেন নুরুল হাসান সোহান ও আব্দুর রাজ্জাক।
 
মাশরাফীকে দলে ভিড়িয়েছেন ড্রেটয়িট ফ্যালকনস। একই দলের হয়ে খেলবেন এনামুল হক জুনিয়র, আরিফুল হক ও মাশরাফীর একসময়ের পেস বোলিং পার্টনার সৈয়দ রাসেল। আছেন সরাসরি চুক্তিতে দল পাওয়া আব্দুর রাজ্জাকও।
 
শিকাগো প্লেয়ার্সের হয়ে খেলবেন পেসার আল-আমিন হোসেন। আটালান্টা রাইডার্সের হয়ে খেলবেন বাঁহাতি স্পিনার ইলিয়াস সানি। একই দলে খেলবেন আরেক বাঁহাতি স্পিনার আরাফাত সানি ও পেসার কামরুল ইসলাম রাব্বি।
 
এই লিগ দিয়েই মাঠের ক্রিকেটে নতুন করে দেখা যাবে অনেককেই। ২০১০ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন সৈয়দ রাসেল। ইলিয়াস সানিও সবশেষ জাতীয় দলে খেলেছেন ১১ বছর আগে। ঘরোয়া ক্রিকেটে নিয়মিতদের মধ্যে রয়েছেন আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বি, আল-আমিন হোসেনরা।
 
বাংলাদেশ ছাড়াও বিশ্বের নানা প্রান্ত থেকেই এই লিগে আসছেন তারকারা। খেলবেন মোহাম্মদ হাফিজ, ইমরান তাহির, মার্টিন গাপটিল, সুরেশ রায়না, হরভজন সিং, হ্যামিলটন মাসাকাদজাদের মতো অনেকেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.