মোস্তাফিজের জন্মদিনে যে বার্তা দিলো চেন্নাই

0
30
মোস্তাফিজুর রহমান

আইপিএলের ১৭তম আসরে মিনি নিলাম থেকে ২ কোটি রুপিতে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছিল চেন্নাই সুপার কিংস। এরপর থেকেই বাংলাদেশি এই পেসারকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব ছিল দলটি। আইপিএল শেষ হলেও সেই প্রক্রিয়া এখনও অব্যাহত রেখেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) মোস্তাফিজের ২৯তম জন্মদিন। এই শুভদিনে টাইগার পেসারকে স্মরণ করেছে চেন্নাই সুপার কিংস। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি পোস্ট করে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিটি।

চেন্নাইয়ের অফিশিয়াল ফেসবুক পেজে মোস্তাফিজের একটি ছবি পোস্ট করে চেন্নাই লিখেছে, ‘কাটারের জাদু দেখিয়ে যাও।’

সবশেষ আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে প্রথম ম্যাচেই বাঁ হাতের জাদু দেখিয়ে ম্যাচসেরা হয়েছিলেন মোস্তাফিজ। ৪ উইকেট নিয়ে আইপিএলে নিজের সেরা বোলিংটাই করেছিলেন কোহলির বেঙ্গালুরুর বিপক্ষে।

এরপর দলে পাথিরানা ফিরলেও আর বাদ পড়েননি। ফিজও দলের আস্থার প্রতিদান দিয়েছেন দারুণভাবে। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে আসর ছাড়ার সময়ও যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকারির আসনটা ধরে রেখেছিলেন তিনি।

এর আগে গত ডিসেম্বরে দুবাইয়ে অনুষ্ঠিত নিলামের একেবারে শেষদিকে ২৯ বছর বয়সী বাংলাদেশি এই পেসারের নাম তোলা হয়। যেখানে তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। নিলামে তার জন্য শুরুতেই বিট করে চেন্নাই। তবে আর কোনো দল আগ্রহ না দেখানোয় ওই ভিত্তিমূল্যেই বাংলাদেশি এই পেসারকে পেয়ে যায় ধোনির দল।

চলতি বছরের শেষ দিকে অনুষ্ঠিত হবে আইপিএলের মেগা নিলাম। তার আগেই দলগুলোকে তাদের কয়েকজন ক্রিকেটারকে রেখে বাকিদের ছেড়ে দিতে হবে। তবে এখনও পর্যন্ত মোস্তাফিজকে ছাড়েনি চেন্নাই। শোনা যাচ্ছে বাংলাদেশি পেসারকে ধরে রাখতে পারে দলটি। কারণ, মেগা নিলামে তার দিকে হাত বাড়াতে পারে বাকি দলগুলো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.