সৌদি ক্লাবের প্রস্তাব, ভাবতে অল্প সময় চাইলেন বেনজেমা

0
97
রিয়াল মাদ্রিদের জার্সিতে বেনজেমা।

ক্রিস্টিয়ানো রোনালদোকে প্রো লিগে ভিড়িয়েছে সৌদি আরব। লিওনেল মেসির জন্য ৫০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি ক্লাব আল হিলাল।

এবার করিম বেনজেমাকে চাইছে সৌদির একটি ক্লাব। ক্লাবের নাম না জানালেও স্প্যানিশ দৈনিক এএস জানিয়েছে, বেনজেমার জন্য ৪০০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত ওই ক্লাবটি।

সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ২০৩০ বিশ্বকাপের বিড ধরতে চায় সৌদি আরব। ওই বিশ্বকাপ পেতে রোনালদো, মেসির পাশাপাশি বেনজেমাকে ব্যবহার করতে চান সৌদি কর্তৃপক্ষ। তার সঙ্গে শুভেচ্ছাদূতের চুক্তিও করতে পারে আরব দেশটি।

রিয়াল মাদ্রিদের সঙ্গে ৩৬ বছর বয়সী স্ট্রাইকার বেনজেমার চুক্তির মেয়াদ শেষ হবে জুনে। এর মধ্যে নতুন চুক্তি না করলে ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। আরও এক মৌসুম তিনি রিয়ালে থাকবেন কিনা তা অনিশ্চিত।

এর মধ্যে সৌদি ক্লাবের নজর কাড়া প্রস্তাব! সংবাদ মাধ্যম ‘মাদ্রিদ জোন’ জানিয়েছে, তাকে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে সৌদির ক্লাব। বেনজেমার এক পা এখন বার্নাব্যুর বাহিরে।

ফুটবল দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো দাবি করেছেন, সৌদি ক্লাবের প্রস্তাব গুরুত্বের সঙ্গে ভেবে দেখছেন রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার বেনজেমা। তিনি সিদ্ধান্ত নিতে খুব বেশি সময় নিতে চান না। এক সপ্তাহের মধ্যে রিয়ালে থাকবেন নাকি সৌদি ক্লাবে যাবেন ওই বিষয়ে সিদ্ধান্তে আসতে চান বিশ্বের অন্যতম সেরা এই স্ট্রাইকার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.