মেসি-রামোসের গোলে পিএসজির স্বস্তির জয়

0
119

গত সপ্তাহেই পিএসজির দর্শকরা দুয়ো দিয়েছিল মেসিকে। অথচ দলের দুঃসময়ে আর্জেন্টাইন তারকাই ত্রাতা হয়ে এসেছে। নিসের মাঠে মেসি গোল করলেন ও গোল করালেন। তাতে নিসকে ২-০ গোলে হারিয়ে লিগ ওয়ানে ফের ৬ পয়েন্টে লিড নিলো পিএসজি। রেনে ও লির কাছে টানা দুই ম্যাচে হারের পর জয়ে ফিরল ফরাসি চ্যাম্পিয়নরা।

প্রথমার্ধে মেসি দলকে এগিয়ে নেবার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন সার্জিও রামোস। গোল শোধ করার লড়াই করলেও গোলের দেখা পায়নি নিস, বিশেষ করে দ্বিতীয়ার্ধে একের পর এক আক্রমণে পিএসজিকে ব্যাস্ত করে রেখেছে তারা।

ইনজুরির কারণে দলে ছিলেন না ব্রাজিলের তারকা নেইমার। এদিন মাঠে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক খেলে লিগ চ্যাম্পিয়নরা। ম্যাচের ১১ মিনিটের মধ্যেই জোড়া সুযোগ তৈরি করেছিলেন মেসি। তবে আর্জেন্টাইন ফরোয়ার্ডের সেই প্রচেষ্টা সফল হয়নি। এরপর ২২ মিনিটেই লিড পেতে পারত ফরাসি ক্লাবটি। দানিলো পেরেইরার খুব কাছ থেকে দেওয়া হেড পোস্টে লেগে ফিরে আসে। তবে এর চার মিনিট বাদেই দলের ত্রাতা হয়ে আসেন আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক। বাঁ দিক থেকে নুনো মেন্ডেসের ক্রস প্রথম প্রচেষ্টাতেই পাঁ ছুইয়ে বলের দিক পাল্টে দূরের পোস্ট দিয়ে জালে পাঠান মেসি। লিগ ওয়ানে এটি তার ১৪তম গোল।

গোল হজমের পর আক্রমণে ধার বাড়ায় নিস। দ্বিতীয়ার্ধেও সেই ধারা বজায় রাখে তারা। কিন্তু দোন্নারুম্মার দুর্দান্ত গোলকিপিংয়ে সমতায় যেতে পারেনি নিস। এদিন নিজেকে হারিয়ে খোঁজা এমবাপ্পে ভালো সুযোগ তৈরি করেও কাজে লাগাতে ব্যর্থ হন। এর মধ্যে ম্যাচের ৭৬ মিনিটে মেসির অ্যাসিস্টে ব্যবধান দ্বিগুণ করে নেয় পিএসজি। কর্নার থেকে লাফিয়ে হেডে বল জালে জড়ান রামোস। এতে পিএসজি মাঠ ছেড়েছে ২-০ ব্যবধানের জয় নিয়েই। পরের ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা লসের বিপক্ষে খেলবে পিএসজি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.