মেসির মায়ামিতে যাওয়ার খবর আগেই জানতেন নেইমার

0
102
মিয়ামি হিট ও ডেনভার নাগেটসের মধ্যে ম্যাচে গ্যালারিতে নেইমার ও ভিনিসিয়ুস, ছবি: এএফপি

‘আমি আগেই জানতাম!’

কথাটা হাসতে হাসতে বলেছেন নেইমার। পিএসজি ছেড়ে লিওনেল মেসির ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার ব্যাপারে জানতে চাওয়া হয়েছিল ব্রাজিলিয়ান তারকার কাছে। উত্তরে এ কথা বলেন পিএসজি ফরোয়ার্ড।

এনবিএ ফাইনালসে বুধবার মিয়ামি হিট ও ডেনভার নাগেটসের মধ্যে ম্যাচ ছিল। বাস্কেটবলপ্রিয় নেইমার তাঁর জাতীয় দল সতীর্থ ভিনিসিয়ুসকে নিয়ে ম্যাচটি দেখতে গিয়েছিলেন যুক্তরাস্ট্রের মায়ামিতে। সেখানে এনবিএ ব্রাজিলের ইউটিউব চ্যানেলে বন্ধু ও সাবেক ক্লাব সতীর্থ মেসিকে নিয়ে কথা বলেন নেইমার।

মেসি গত বুধবার ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার ঘোষণা দেন। সৌদি আরবের ক্লাব আল হিলালের কাছ থেকে বড় প্রস্তাব পেয়েছিলেন আর্জেন্টাইন তারকা। কিন্তু মেসি ফিরতে চেয়েছিলেন বার্সেলোনায়। কাতালান ক্লাবটি তাঁকে ফেরাতে পারেনি।

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) দল মায়ামিতে মেসির যোগ দেওয়া নিয়ে নেইমার বলেছেন, ‘আমি জানতাম সে এখানে (মায়ামি) আসবে। এ নিয়ে আমাদের আগেই কথা হয়েছিল। মায়ামিতে সে ভালো থাকবে, এটা বলেছিলাম। তার ভালো লাগছে আবার খারাপও লাগছে এই ভেবে যে (পিএসজি ছেড়ে) চলে গেল।’

পিএসজির সঙ্গে ৩০ জুন মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। ১ জুলাই থেকে মায়ামির হয়ে যাবেন মেসি। তার আগেই অবশ্য চুক্তির সব প্রক্রিয়া শেষ করে ফেলবে ডেভিড বেকহামের মালিকানাধীন এই ক্লাব। নেইমারের বিশ্বাস, ৩৫ বছর বয়সী মেসি এমএলএসকে অন্য উচ্চতায় তুলবেন, ‘লিগটি এখন অনেক জনপ্রিয় হয়ে উঠবে। অনেকেই দেখবে এবং সবাই এখান থেকে উপকৃত হবে।’

বার্সেলোনায় ২০১৩ থেকে ২০১৭ পর্যন্ত মেসির সতীর্থ ছিলেন নেইমার। ব্রাজিলিয়ান তারকা পিএসজিতে যোগ দেওয়ার পর বিচ্ছিন্ন হয়েছিলেন দুই তারকা। ২০২১ সালে মেসি বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর আবারও পুনর্মিলন ঘটে মেসি-নেইমারের। কিন্তু এ মৌসুম শেষে মেসি পিএসজি ছেড়ে দেওয়ার পর আবারও বিচ্ছিন্ন হলেন দুজন।

পিএসজিতে একসঙ্গে খেলেছেন মেসি ও নেইমার
পিএসজিতে একসঙ্গে খেলেছেন মেসি ও নেইমার, ছবি: টুইটার

পিএসজিতে নেইমারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠেছে। চোটের কারণে এবার মৌসুমের দীর্ঘ সময় মাঠের বাইরে থাকতে হয়েছে। ক্লাবের সমর্থকেরা তাঁর বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ করেছেন। গুঞ্জন আছে, পিএসজি নাকি তাঁকেও ছেড়ে দিতে চায়। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত আগে জানিয়েছিল, নেইমারও পিএসজি ছেড়ে বার্সায় ফিরতে চান। সে জন্য বেতনও কমাতে রাজি ব্রাজিলিয়ান তারকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.